• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মরা মুরগির ময়নাতদন্ত দাবি

  অধিকার ডেস্ক

০৩ জানুয়ারি ২০২০, ১২:০৭
মুরগি
ছবি : প্রতীকী

এক দম্পতি মরা মুরগি নিয়ে থানায় হাজির হয়ে ‘খুনের’ অভিযোগ করেছেন। ওই দম্পতির দাবি, তাদের গৃহপালিত মুরগিগুলোকে প্রতিবেশী বিষ খাইয়ে মেরেছে। তারা মরা মুরগির ময়না তদন্তও চান। এমন দাবি শুনে পুলিশ কর্মকর্তারা অবাক।

সম্প্রতি এমন অভিযোগ এনেছেন পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ধাপগঞ্জের বাসিন্দা আমিনুল ইসলাম ও মুনসুরা বেগম দম্পতি।

তাদের অভিযোগ, প্রতিবেশী ইমাজ্জিন আলির মরিচ ক্ষেতে প্রায়ই ঢুকে পড়ত তাদের পোষ্য কিছু মুরগি। গত ২৩ ডিসেম্বর ক্ষেতে বিষমিশ্রিত মুড়ি ও ভাত ছড়িয়ে রাখেন ইমাজ্জিন। সেই খাবার খেয়েই মারা যায় তাদের আটটি মুরগি। এ নিয়ে ইমাজ্জিনের সঙ্গে বিবাদেও জড়িয়েছেন তারা।

মৃত মুরগিগুলোকে নিয়ে জলপাইগুড়ি আদালতে যান আমিনুল-মুনসুরা দম্পতি। সেখান থেকে তাদের পাঠানো হয় কোতোয়ালি থানায়। থানায় কর্মরত পুলিশ জানান, মুরগিগুলো খুন হয়েছে দাবি করে তাদের ময়না তদন্ত চাইছেন ওই দম্পতি।

আরও পড়ুন- রহস্যময় পোকার আক্রমণ, মৃত্যুর সংখ্যা তিন!

কোনো পশু বা প্রাণীকে খুন করা আইনত দণ্ডনীয় অপরাধ। সে ক্ষেত্রে পুলিশের অভিযোগ নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। পুলিশ অভিযোগ গ্রহণ করে মুরগিগুলোর ময়না তদন্ত ও ন্যায়বিচার নিশ্চিত করবে বলে জানিয়েছে।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড