• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লটারি জিতে কোটিপতি বৃদ্ধ

  অধিকার ডেস্ক

০২ জানুয়ারি ২০২০, ১৫:৫২
লটারি
প্রথম পুরস্কার জিতেছেন ইন্দ্রনারায়ণ সেন (ছবি : ইন্টারনেট)

খুব কষ্টে সংসার চালাতেন ইন্দ্রনারায়ণ সেন। মাঝেমধ্যেই লটারি কিনতেন তিনি। কিন্তু কখনো যে লটারির প্রথম পুরস্কার জিতে কোটিপতি হয়ে যাবেন, তা কখনো ভাবেননি।

লটারিতে এক কোটি টাকার প্রথম পুরস্কার জিতে ঘুম হারাম হয়ে গেছে তার। নিজের নিরাপত্তার দাবি জানিয়েছেন পুলিশের কাছে।

ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কালনা এলাকায় এই ঘটনাটি ঘটেছি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, হুগলির গুপ্তিপাড়ায় ইন্দ্রনারায়ণের ছেলের ছোট একটি স্বর্ণের দোকান রয়েছে। তার ছেলে সোনার গয়না বানিয়ে বিক্রি করে। ছেলের রোজগার আর তার পেনশনেই সংসার চলে।

মাঝেমধ্যে গুপ্তিপাড়ায় যেতেন ইন্দ্রনারায়ণ। দোকানের পাশে একটি লটারির দোকান রয়েছে। সেখান থেকে মাঝেমধ্যে টিকিট কিনতেন তিনি। গত ২৯ ডিসেম্বর ৬০ টাকার বিনিময়ে একটি লটারির টিকিট কেনেন ইন্দ্রনারায়ণ। সেদিন রাত আটটায় লটারির ফল ঘোষণা ছিল।

গুপ্তিপাড়ায় বসেই টিকিট মেলাতে শুরু করেন তিনি। কিন্তু কয়েকবার মেলানোর পরও নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না ওই বৃদ্ধ। প্রথম পুরস্কারের টিকিটের নম্বরটিই তার। অনেকবার দেখার পর কিছুটা ধাতস্থ হন তিনি। ততক্ষণে পুরো এলাকায় রটে যায় তার লটারি জেতার খবর।

আরও পড়ুন- ভালোবেসে ফসলের ক্ষেতে প্রেমপত্র আঁকলেন কৃষক

নিজের অনুভূতি সম্পর্কে ইন্দ্রনারায়ণ জানান, আনন্দে আর টিকিটের সুরক্ষার চিন্তায় রাতে দুচোখের পাতা এক করতে পারেননি। সকালে ব্যাংক খুলতেই ছুটে যান স্টেট ব্যাংকে। ব্যাংকের কর্মীরা তাকে টাকা পাওয়ার নিয়ম কানুন জানিয়ে দেন। তাতেও আশ্বস্ত হতে পারেননি তিনি।

মঙ্গলবার কালনা থানায় হাজির হয়ে নিরাপত্তার দাবি জানান ইন্দ্রনারায়ণ। পুলিশকর্মীরাও তাকে সবরকম সাহায্যের আশ্বাস দেন। তার পরে কিছুটা স্বস্তি পান।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড