• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

থাপ্পড় মারা প্রতিযোগিতা, হাসপাতালে চ্যাম্পিয়ন (ভিডিও)

  ভিন্ন খবর ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ২৩:৪১
চড়
চড়-থাপ্পড় মারার প্রতিযোগিতা (ছবি : সংগৃহীত)

চড়-থাপ্পড় মারা প্রতিযোগিতা! এমন অদ্ভুত খেলা আছে, এটা ভেবে অনেকেই হয়তো অবাক হচ্ছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই একটি খেলার ভিডিও ভাইরাল হয়েছে।

রাশিয়ার এই ভিডিওটি সামনে না আসলে, কেউ হয়তো জানতেই পারত না এই থাপ্পড় মারার খেলাটি সম্পর্কে! তবে এবারই প্রথম নয়। এর আগেও থাপ্পড় মারা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল রাশিয়ায়।

সম্প্রতি রাশিয়ায় দ্বিতীয়বারের মতো থাপ্পড় মারা এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এবারের আসরে হেরে মুকুট থেকে বঞ্চিত হন গতবারের চ্যাম্পিয়ন ভাসিলি ‘ডামপ্লিং’ খামোতস্কি। ভাসিলি নিজেই জানিয়েছেন, বিপক্ষের থাপ্পড় খেয়ে প্রায় মিনি কোমায় চলে গিয়েছিলেন তিনি।

জানা যায়, ভাসিলি পেশায় একজন কৃষক। তিনি সাইবেরিয়া অঞ্চলের বাসিন্দা।

আরও পড়ুন : হিটলারের লাইটার আজও জ্বলছে! (ভিডিও)

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় নক-আউট হওয়ার পর ভাসিলিকে হাসপাতালে ভর্তি করা হয়। অবশ্য চিকিৎসা দিয়ে তাকে কয়েক ঘণ্টা পরেই ছেড়ে দেন ডাক্তাররা। বিপক্ষের থাপ্পড় খেযে ভাসিলির উল্টে পড়ার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

এর আগেও বিভিন্ন জায়গায় থাপ্পড় মারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন ভাসিলি। কিন্তু এবার তার পরাজয়ের ঘটনাটি আগের সব কিছুকে ছাড়িয়ে গেছে।

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড