• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিনলে শাড়ি, মিলবে পেঁয়াজ

  ভিন্ন খবর ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ১২:০৪
পেঁয়াজ
ছবি : সংগৃহীত

বছরের শেষের দিকটায় এসে আলোচনায় বেশ পোক্ত স্থান করে নিয়েছে পেঁয়াজ। দাম নিয়ে সাধারণ মানুষের হতাশাকে বেশ ভালোই কাজে লাগাচ্ছেন অন্য ব্যবসায়ীরা। আবার বন্ধুরা মজা নিচ্ছেন বিয়ের উপহার হিসেবে পেঁয়াজ দিয়ে।

বিভিন্ন পণ্য বিক্রিতে লোভনীয় উপহার হিসেবে পেঁয়াজকে ব্যবহার করছেন ব্যবসায়ীরা। এবার এই তালিকায় যোগ হলো শাড়ি। ১২শ টাকার শাড়ি কিনলেই এক কেজি পেঁয়াজ উপহার দিচ্ছে ভারতের একটি ফ্যাশন হাউজ।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, এই অফার চলছে মহারাষ্ট্রের থানে জেলায় শীতল হ্যান্ডলুমস নামে একটি কাপড়ের শোরুমে। সেখানে কেবল এক হাজার রুপি (প্রায় ১২শ টাকা) মূল্যের শাড়ি কিনলেই ফ্রিতে মিলছে এক কেজি পেঁয়াজ।

শনিবার (১৪ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে এই অফার। জানা যায়, বাংলাদেশের মতো ভারতেও চলছে পেঁয়াজের দাম নিয়ে হাহাকার। বেশিরভাগ রাজ্যেই একশ রুপি দরে বিক্রি হচ্ছে পেঁয়াজ। কোথাও কোথাও দাম পার হচ্ছে দুইশ রুপিও।

শীতল হ্যান্ডলুমসের এক কর্মচারী বলেন, এখানে পেঁয়াজের মূল্য ১৩০ রুপি প্রতি কেজি। আমরা এক হাজার রুপির পোশাকের সঙ্গে এক কেজি পেঁয়াজ বিনামূল্যে দিচ্ছি।

অফার দেওয়াতে ক্রেতাদের সংখ্যা প্রচুর বেড়েছে বলেও জানান তিনি। এর আগে, শাড়ি কিনলে পেঁয়াজ ফ্রি দেওয়ার এমন একটি অফার দিয়েছিল বাংলাদেশের ই-কমার্স সাইট দারাজ। অক্টোবরে, ১১৩০ টাকার একটি সিল্ক শাড়ির সঙ্গে এক কেজি পেঁয়াজ ফ্রিতে দেওয়ার বিজ্ঞাপন দেন তারা।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড