• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে আনফ্রেন্ড করায় বোনকে হত্যা করল ভাই!

  অধিকার ডেস্ক

০৫ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৬
গুলি
ছবি : প্রতীকী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে ভাইকে আনফ্রেন্ড করে দিয়েছিল এক বোন। আর তার জন্যই বোনকে গুলি করে হত্যা করেছেন তার ভাই। গত ২৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের আলাস্কা অঙ্গরাজ্যে এমন ঘটনা ঘটেছে। 

জানা যায়, সন্তানকে নিয়ে বাবার বাড়ি এসেছিলেন আমান্ডা ওয়েন। এসে দেখা হয় ভাই মোসে টনি ক্রোর সঙ্গে। সম্প্রতি তাকে ফেসবুক থেকে আনফ্রেন্ড করে দেন আমান্ডা। দেখা হতেই দুজনকে মধ্যে আনফ্রেন্ড করার বিষয়টি নিয়ে বাক বিতণ্ডা শুরু হয়। 

এক সময় এই ঝগড়া চরম পর্যায়ে পৌঁছে যায়। তখন হুট করেই পকেট থেকে বন্দুক বের করে বোনকে গুলি করে দেন মোসে। আমান্ডার সন্তান তখন তার কোলেই ছিল। তাকে কোলে নিয়েই মাটিতে পড়ে যান আমান্ডা। এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মোসেকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও মোসের পরিবার ও পরিচিতদের দাবি, ভুল করে চাপ লেগে গুলিবিদ্ধ হয়েছেন আমান্ডা। মোসে তার পরিবারকে খুবই ভালোবাসেন বলেও উল্লেখ করা হয়। 

পুলিশ বলছে ভিন্ন কথা। তারা বলছেন, মোসের পরিবারেরই একজন সদস্য জানিয়েছেন, ফেসবুকে আনফ্রেন্ড করাতেই এমন কাজ করেছে মোসে। 

ওডি/এনএম 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড