• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত সাপ নিয়ে আনন্দে খেলছে শিশুরা! (ভিডিও)

  ভিন্ন খবর ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ১০:০৮
সাপ
ছবি : সংগৃহীত

দড়ি লাফ খেলছে কিছু শিশু। তবে তাদের হাতে দড়ি নেই। দড়ির বদলে তাদের হাতে রয়েছে সাপ! যদিও তা মৃত। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা যায়, ভাইরাল হওয়া ভিডিওটি ভিয়েতনামের। তবে তা ভিয়েতনামের কোথায় কিংবা কবে রেকর্ড করা হয়েছে তা জানা যায়নি। ভিডিওটিতে দেখা যায় একদল শিশু সাপটিকে নিয়ে খেলছে। দুটি শিশু ছয় ফুট লম্বা সাপটিকে দুই প্রান্তে ধরে রেখেছে।

তারা সাপটিকে গোল গোল করে দোল খাচ্ছে। আর তার ওপর দিয়েই লাফাচ্ছে আর একটি শিশু। আশেপাশে আরও কয়েকটি শিশু দাঁড়িয়ে সেই খেলা দেখছে। চেহারা দেখা না গেলেও ভিডিওটিতে আরও অনেকের গলা পাওয়া যাচ্ছে। হতে পারে তাদের কেউই হয়তো ভিডিওটি রেকর্ড করেছেন। পেছন থেকে তাদেরই কেউ একজন শিশুদের খেলায় উৎসাহ দিচ্ছিলেন বলে জানিয়েছে সংবাদ সংস্থা।

উল্লেখ্য, ভিয়েতনামে প্রায় ৩৭ রকমের বিষধর সাপ পাওয়া যায়। ওই বিষধর সাপগুলোর মধ্যেই কোনোটি কি না, জানা যায়নি। ইউটিউবে গত ১৫ নভেম্বর ভিডিওটি আপলোড করা হয়েছে। ২৭ সেকেন্ডের এই ভিডিওটি এখন পর্যন্ত ১ লাখ ১৮ হাজার বারের বেশি দেখা হয়েছে।

শিশুদের সাপ নিয়ে খেলার ভিডিওটি দেখতে পারেন আপনিও-

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড