• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরবাইকের জন্য মা-বাবার হাড়!

  ভিন্ন খবর ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ১২:৩০
কবর
ছবি : প্রতীকী

কথায় বলে লোভে পাপ, পাপে মৃত্যু। লোভের কারণে মানুষ অনেক নীচ কাজ করে থাকেন। এমনই এক ঘটনা ঘটেছে আফ্রিকায়। সম্প্রতি দেশটির নামপুলা প্রদেশের এক ব্যক্তি কবর থেকে উঠিয়ে নিয়েছেন বাবা-মা ও চাচার মৃতদেহ। আর এই কাজটি করেছেন মোটরবাইক কেনার জন্য! ইতোমধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, অভিযুক্ত ব্যক্তি কবর থেকে মৃতদেহগুলো উঠানোর পর রাতের মধ্যেই হাড়গুলো আলাদা করেন। এক ব্যবসায়ী তাকে এই হাড়ের বিনিময়ে একটি মোটরবাইক ও ৩০০ ডলার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই অর্থের লোভেই তিনি এমন গর্হিত কাজটি করেছেন।

পুলিশ জানিয়েছে, এমন ঘটনা এই প্রথম নয়। চলতি বছরেই ওই এলাকায় এই ধরনের ঘটনা আরও চারবার ঘটেছে। অভিযুক্ত ব্যক্তি বলেন, ‘বস আমাকে বলেছিলেন, অসুস্থ হওয়া ছাড়াই মারা গেছেন এমন কারও হাড়ের বিনিময়ে তিনি আমাকে মোটরবাইক দেবেন।’

এই কথা শুনে সেই ব্যক্তি চলে যান পারিবারিক সমাধিক্ষেত্রে। এরপর বাবা-মা ও চাচার মরদেহ তুলে নেন। তবে হাড়গুলো নিয়ে সেই ব্যবসায়ীর সঙ্গে দেখা করতে গিয়ে ব্যর্থ হয়েছেন তিনি। কারণ, ব্যবসায়ী নির্দিষ্ট স্থানে ছিলেন না।

সূত্র- ডেইলি মেইল

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড