• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিনটি সিদ্ধ ডিমের দাম ১৬৭২ টাকা!

  ভিন্ন খবর ডেস্ক

১৫ নভেম্বর ২০১৯, ১৯:৩১
তিনটি সিদ্ধ ডিমের বিল
তিনটি সিদ্ধ ডিমের বিল (ছবি : সংগৃহীত) 

পাঁচ তারকা একটি হোটেলের খাবারের দাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। খাবারের দাম নিয়ে ব্যাপক আলোচনায় মগ্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। ভারতের গুজরাটের আহমেদাবাদের একটি পাঁচ তারকা হোটেলে তিনটি সিদ্ধ ডিমের দাম ধরা হয়েছে প্রায় দুই হাজার টাকা।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, বৃহস্পতিবার সংগীত পরিচালক শেখর রবজিয়ানি গুজরাটের আহমেদাবাদের হায়াত রিজেন্সি নামে একটি পাঁচ তারকা হোটেলে নাশতা করেন। খাবারের বিল দিতে গিয়ে শেখর দেখেন তিনটি সিদ্ধ ডিমের দাম ধরা হয়েছে ১ হাজার ৬৭২ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় দুই হাজার টাকা।

পরে বিলের ছবি তুলে টুইটারে পোস্ট করেন মিউজিক ডিরেক্টর শেখর। সেখানে দেখা যায়, তিনটি সিদ্ধ ডিমের দাম রাখা হয়েছে ১ হাজার ৩৫০ রুপি। আর ভ্যাট যুক্ত করা হয়েছে ৩২২ রুপি। সব মিলিয়ে ৩টি ডিমের দাম পড়েছে ১ হাজার ৬৭২ রুপি। গড়ে প্রতিটি সিদ্ধ ডিমের দাম পড়েছে প্রায় ৬৬৬ টাকা।

শেখরের টুইটার পোস্টের পর পাঁচ তারকা হোটেলের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে। এ নিয়ে কেউ কেউ আবার মজায় মেতে উঠেছেন।

প্রসঙ্গত, চলতি বছরের আগস্ট মাসে ভারতের মুম্বাইয়ের ফোর সিজন্স হোটেলের এ রকম ডিম কাণ্ড সোশ্যাল মিডিয়ায় হয়েছিল। ২টি সিদ্ধ ডিমের দাম ১৭০০ রুপি রেখেছিল হোটেলটি। সেই বিলের ছবি তুলে ফটোগ্রাফার কার্তিক ধর টুইটারে পোস্ট করেছিলেন। তখনো সমালোচনার ঝড় উঠেছিল।

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড