• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

একজোড়া জুতার দাম ৯ লাখ টাকা

  ভিন্ন খবর ডেস্ক

০৬ নভেম্বর ২০১৯, ১৮:৫৭
জুতা
৯ লাখ টাকায় বিক্রি হলো এই জুতা (ছবি : সংগৃহীত) 

একজোড়া কালো জুতার দাম ৯ লাখ ৪২ হাজার টাকা! অবাক হওয়ার মতো হলেও এ ঘটনাটি সত্য। তুরস্কের ইস্তাম্বুলে একটি বাণিজ্য মেলায় মেয়েদের এক জোড়া জুতা ১১ হাজার ডলারে বিক্রি হয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯ লাখ ৪২ হাজার টাকা।

দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা আনাদোলু জানায়, ইস্তাম্বুলে আয়োজিত জুতা এবং চামড়াজাত পণ্যের বাণিজ্য মেলায় এই জুতা বিক্রি করে তুরস্কের জুতা প্রস্তুতকারী কোম্পানি বায়রাম পোলাত।

এই জুতা জোড়া মূল্যবান পাথর দিয়ে হাতে বানানো হয়েছে। মেলা থেকে বিশেষভাবে বানানো এই জুতা ক্রয় করে নেয় কাতারের একটি জুতা প্রস্তুতকারী কোম্পানি।

দীর্ঘ ৩০ বছর ধরে নারীদের জুতা প্রস্তুত করে আসছে বায়রাম পোলাত কোম্পানি। বিশেষ বিশেষ ডিজাইনে জুতা প্রস্তুত করায় সারা বিশ্বব্যাপী খ্যাতি আছে বায়রাম পোলাতের।

ইস্তাম্বুলে ৮ম বারের মতো আয়োজিত এই বাণিজ্য মেলায় বিশ্বের ৬৫ দেশের দেড় হাজার ব্যবসায়ী অংশগ্রহণ করেছে। মেলাটিতে প্রদর্শিত হচ্ছে তুরস্কের ১০০টি কোম্পানির বিশেষ ডিজাইনে তৈরি আকর্ষণীয় জুতা।

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড