• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকটকে ছেলের অভিনয় দেখে মায়ের প্রাণ যায় যায় (ভিডিও)

  ভিন্ন খবর ডেস্ক

০৬ নভেম্বর ২০১৯, ১৫:৩৮
টিকটক
টিকটকে ছেলের মৃত্যু অভিনয় (ছবি : সংগৃহীত) 

টিকটক ভিডিও বানানো এবং তা শেয়ার করা বর্তমান সময়ের ইয়ং জেনারেশনের কাছে নতুন ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। তারা সবাই তারকা হতে চায়। ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকের মাধ্যমে স্টার হওয়ার নেশায় বিভিন্ন রকম অদ্ভুত কাজ করে থাকেন ব্যবহারকারীরা। সম্প্রতি এক ছেলে সন্তান তার মায়ের প্রাণ প্রায় কেড়েই নিচ্ছিলেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, মঙ্গলবার দেশ মোজিতো নামে এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেন। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, অল্প বয়সী একটি ছেলে ক্যামেরা চালু করে মাটিতে শুয়ে পড়েছে। তার পাশেই রক্ত পড়ে আছে। ছেলেটির মুখ দিয়ে রক্ত বের হচ্ছে, সে এভাবে অভিনয় করছিল।

ঠিক এমন সময় বাড়ির এক নারী এই দৃশ্য দেখে রীতিমতো ঘাবড়ে যান। ছেলেটির মুখ দিয়ে রক্ত পড়তে দেখে চিৎকার-চেঁচামেচি শুরু করে দেন তিনি। এরপর অভিনয় করা ছেলেটির মা সেই ঘরে প্রবেশ করেন। ছেলেকে এমন অবস্থায় দেখে আতঙ্কিত হয়ে পড়েন ওই মা।

তবে ছেলের কাছে এসে বুঝতে পারেন, ঘরের মেঝেতে পড়ে থাকা লাল রঙের জিনিসটি আসলে রক্ত নয়। তিনি সহজেই ধরে ফেলেন এটা তার ছেলের দুষ্টুমি। এতে ক্ষিপ্ত হয়ে ছেলের পিঠে কয়েকটি আঘাত করেন তিনি। একপর্যায় মায়ের হাতে মার খেয়ে ছেলেটি মেঝে থেকে উঠে পালিয়ে যায়।

এমন ঘটনায় তখনো ওই মায়ের চোখেমুখে আতঙ্ক লক্ষ্য করা যাচ্ছিল। অবশ্য ভিডিওটির শেষের দিকে দেখা যায়, মায়ের কাছে ধমক খেয়ে ছেলেটি নিজেই ঘরের মেঝেতে পড়ে থাকা লাল রং পরিষ্কার করছে।

ইতোমধ্যে টিকটকের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিওটি কবে, কখন, কোথায় ঘটেছে তা জানা যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড