• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪১ ডিম খেয়ে যুবকের মৃত্যু

  ভিন্ন খবর ডেস্ক

০৫ নভেম্বর ২০১৯, ২১:৪৩
ডিম
ডিম খেয়ে যুবকের মৃত্যু (ছবি : সংগৃহীত)

এক বন্ধুর সঙ্গে ৫০টি ডিম খাওয়ার বাজি ধরেছিলেন সুভাষ। খেতে পারলেই দুই হাজার টাকা পাবেন। একে একে ৪১টি ডিম খেয়েও ফেলেছিলেন তিনি। কিন্তু ৪২তম ডিমটি খাওয়ার সময় নির্মম পরিণতি ঘটে। শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢোলে পড়েন ৪২ বছর বয়সী ওই ব্যক্তি।

ভারতের উত্তরপ্রদেশের জৌনপুর জেলার শাহগঞ্জ থানা এলাকার এ ঘটনাটি ঘটেছে। নিহত ওই ব্যক্তির পুরো নাম সুভাষ যাদব।

শাহগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার জেপি সিংহ জানান, এক বন্ধুর সঙ্গে ডিম খেতে যান যুবক সুভাষ। সেখানে এক বোতল মদের সঙ্গে ৫০টি ডিম খাওয়ার বাজি ধরে দুই বন্ধু। তাদের মধ্যে কথা হয়, যে জিতবে, সে দুই হাজার টাকা পাবে। আর সেই চ্যালেঞ্জই সুভাষের মৃত্যু ডেকে আনল।

এরপর ডিম খাওয়া শুরু করেন সুভাষ যাদব। ৪১টি ডিম খেয়েও ফেলেন তিনি। ৪২তম ডিমটি মুখে দিতেই বিপত্তি ঘটে। এ সময় জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পরে সে। হঠাৎ এই দৃশ্য দেখে অবাক বনে যান স্থানীয়রা।

পরে সুভাষকে দ্রুত উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যান তার বন্ধু। সেখানে তার স্বাস্থ্যের অবনতি ঘটায় চিকিৎসকেরা তাকে সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিকেল সায়েন্সে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কয়েক ঘণ্টা পর ওই হাসপাতালেই সুভাষের মৃত্যু হয়।

প্রাথমিকভাবে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছে, অতিরিক্ত খেয়ে ফেলার জেরেই সুভাষের মৃত্যু হয়েছে। ময়না তদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান চিকিৎসকরা।

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড