• রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

নবনির্বাচিত এমপিদের সঙ্গে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের শুভেচ্ছা বিনিময়

  নিজস্ব প্রতিনিধি ০২ জানুয়ারি ২০১৯, ১২:৪৪

নির্বাচন
শুভেচ্ছা বিনিময় (ছবি : সংগৃহীত)

ঢাকা-১৯ আসনের নবনির্বাচিত সাংসদ ড. এনামুর রহমান এবং ঢাকা-২০ আসনের নবনির্বাচিত সাংসদ বেনজির আহমেদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ। ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার (১ জানুয়ারি) ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নেতাকর্মীরা নবনির্বাচিত সাংসদদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় শেষে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে সাইদুল ইসলাম বলেন, নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করেছে। নির্বাচনের আগে তারা রাত জেগে ভোটকেন্দ্র পাহারা দিয়েছেন। নির্বাচনের দিন সারাদিন তারা ভোটকেন্দ্রে অবস্থান করেছিলেন যাতে বিএনপি জামাত কোনো প্রকার নাশকতা সৃষ্টি করতে না পারে। সাধারণ মানুষ নির্ভয়ে যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য তৎপর ছিল ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ।

তিনি আরও বলেন, নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করার জন্য ছাত্রলীগের পক্ষ থেকে যতটুকু ভূমিকা রাখা দরকার ছিল তার পুরোটাই রেখেছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের অন্তর্গত সকল নেতাকর্মীকে এভাবেই নিঃস্বার্থভাবে দেশের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছিল। ঢাকা জেলা উত্তরের অন্তর্ভূক্ত প্রতিটি উপজেলা, থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে তারা নৌকার পক্ষে প্রচারণা চালায়। নির্বাচনের সময় কোনো প্রকাল নাশকতা যেন না ঘটে সেজন্য ছাত্রলীগের নেতাকর্মীরা নিয়মিত টহলও দিয়েছিলেন। সবশেষে, নির্বাচনের দিন মানুষ যাতে নির্ভয়ে ভোট কেন্দ্রে যেতে পারে সে ব্যবস্থাও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নিশ্চিত করেছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড