• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

নড়াইল-২

এমপি মাশরাফি মন্ত্রী হবেন

  নড়াইল প্রতিনিধি

০১ জানুয়ারি ২০১৯, ১৭:৫১
নড়াইল
মাশরাফি বিন মর্তুজা

নড়াইল-২ আসনের নবনির্বাচিত এমপি ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজাকে মন্ত্রীর আসনে দেখতে চায় লোহাগড়াবাসী। খোঁজনিয়ে জানা গেছে, নড়াইল-২ আসনে আওয়ামীলীগের সমর্থক বা ভোট বেশি। দলীয় মনোনয়ন পেলেও খেলা নিয়ে ব্যস্ত থাকায় মাশরাফি নড়াইলে নির্বাচনী কার্যক্রম শুরু করেন ২০ ডিসেম্বর সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর পাশে থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোট চেয়ে। মাশরাফি সরাসরি নড়াইলে আসেন ২২ ডিসেম্বর। তিনি তখন থেকেই গ্রাম পর্যায়ে গণসংযোগ, জনসভা শুরু করেন। 
       
২০ ডিসেম্বর প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সাথে সরাসরি কথোপকথোনকালে লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ ফয়জুল আমির লিটু দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট নড়াইলের জন্য প্রথম মন্ত্রীত্বের দাবি করেন। ওই ভিডিও কনফারেন্সে নড়াইলের (নড়াইল-১ ও নড়াইল-২) দুটি আসনের যে আসনে আওয়ামীলীগের প্রার্থী সবচেয়ে বেশি সংখ্যক ভোটে বিজয়ী হবেন তাঁকে মন্ত্রীর আসনে বসানোর দাবি তোলা হয়।

এ সময় উপস্থিত দলীয় নেতা-কর্মী,সমর্থক ও সাধারণ মানুষ মন্ত্রীত্বের দাবিকে সমর্থন দিয়ে করতালির মাধ্যমে বক্তব্যকে স্বাগত জানায়। নড়াইল-১  আসনে ১,৮২,৫২৯ ভোট পেয়ে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বিএম কবিরুল হক মুক্তি বিশ্বাস। 

অপরদিকে, নড়াইল-২ আসনে ২,৭১,২১০ ভোট পেয়ে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেটদলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নড়াইল জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. নাজমুল করিম বাবু বলেন, ভোটের দিক থেকে মাশরাফি বিন মর্তুজা বেশি এগিয়ে। তাই প্রধানমন্ত্রীর কাছে তাঁকেই মন্ত্রীত্ব দেয়ার দাবি জানাই। 

লোহাগড়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম বলেন, দলের সভাপতি ও বারবার নির্বাচিত সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেটপাগল মাশরাফি বিন মর্তুজাকে মন্ত্রীত্ব দেবেন সে দাবি আমাদের সকলের।

বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কথা বলে জানা গেছে, আওয়ামীলীগের মনোনয়ন পাবার পর এলাকার মানুষ মাশরাফিকে নিয়ে উন্নয়নের স্বপ্ন দেখতে শুরু করেছিল। চায়ের দোকান থেকে গ্রামে গ্রামে একটিই কথা প্রচার হচ্ছিল”মাশরাফি এমপি হলে,মন্ত্রী হবেন। আমাদের নড়াইলের অনেক উন্নয়ন হবে। 

লোহাগড়া প্রেস ক্লাবের সামনের চায়ের দোকানদার ইকু বলেন, নির্বাচন চলাকালে মাশরাফি এমপি হলে মন্ত্রী হবেন সে কথা নিয়েই বেশি আলোচনা হতো। এখনো হচ্ছে। লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না বলেন, মাশরাফির শ্বশুর বাড়ি লোহাগড়ার মানুষই বেশি ভোট প্রদান করেছে। লোহাগড়াবাসীর প্রাণের দাবি মাশরাফিকে মন্ত্রীত্ব দেয়া হোক।

আওয়ামীলীগের নেতা-কর্মী, মাশরাফির সমর্থক, ভক্তসহ  লাখো মানুষ আশা দেখেন আগামী মন্ত্রী পরিষদে মাশরাফিকে মন্ত্রীত্বের আসনে বসাবেন সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড