• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় যুবলীগের মিছিলে বিএনপির পেট্রোল বোমা হামলার অভিযোগ

  নেত্রকোণা প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৮, ২১:২৯
পেট্রোল বোমা হামলা
পেট্রোল বোমা হামলার শিকার যুবলীগের নেতাকর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

নেত্রকোণার আটপাড়া উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় থেকে যুবলীগের নেতাকর্মীরা একটি মিছিল বের করে স্থানীয় ব্রুজের বাজার ব্রিজ সংলগ্ন স্থানে পৌঁছালে পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

বিএনপি-জামায়াত সমর্থিত নেতা-কর্মীরা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ আওয়ামী লীগের। এ ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতি নিজাম ইয়ার খান, ছাত্রলীগ সাংগঠনিক সুফল খান, ছাত্রলীগ নেতা শিবলী, মোহন, তুহিন, হৃদয় ও লিমন নামে ৭ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন আটপাড়া থানার ওসি অভিরঞ্জন দেব। আহতদের আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজু জানান, বিএনপি আসন্ন নির্বাচনকে বাঞ্চাল করার লক্ষ্যে নাশকতা সৃষ্টি করছে। আমরা থানায় মামলা করে আইনের আশ্রয় গ্রহণ করব।

তবে অভিযোগ অস্বীকার করে আটপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক জানান, আমার জানা মতে এ ঘটনার সঙ্গে আমাদের বিএনপির কোন নেতাকর্মী জড়িত নয়। কারণ ঘটনাস্থলে আমাদের কোন লোকজনই ছিলেন না।

এদিকে খবর পেয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অসীম কুমার উকিলের সহধর্মীনি বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও আটপাড়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক অপু উকিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের দেখতে যান এবং নির্বাচনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারী বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আটপাড়া থানার ওসি অভিরঞ্জন দেব জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সরেজমিনে পেট্রোল বোমার আলামতের সত্যতা পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড