• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে প্রতীক পেয়ে গণসংযোগে নেছার আহমদ

  মৌলভীবাজার প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৮, ২০:০৫
নির্বাচন
গণসংযোগে নেমেছেন আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী নেছার আহমদ (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারে প্রতীক বরাদ্দ পেয়ে গণসংযোগে নেমেছেন আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ।

সোমবার (১০ ডিসেম্বর) বিকালে মৌলভীবাজার ৩ আসনের নৌকা মার্কার প্রার্থী লিফলেট নিয়ে শহরে গণ সংযোগে নেমেছেন। চৌমুহনা থেকে আনুষ্ঠানিক ভাবে গনসংযোগ কার্যক্রম শুরু হয়।

এ সময় আওয়ামী লীগ জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, সদস্য সচিব জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান প্রার্থীর সঙ্গে ছিলেন।

এছাড়াও যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেয়। চৌমুহনা থেকে পশ্চিমবাজার হয়ে কুসুমবাগ এলাকা পর্যন্ত রাস্থার দুই পাশের ব্যবসায়ী, পথচারী ও জনসাধারনের হাতে নৌকা মার্কার লিফলেট তুলে দিয়ে দোয়া চান আ. লীগ প্রার্থী নেছার আহমদ। পরে সন্ধ্যায় সেন্ট্রাল রোডে দলীয় প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

গণসংযোগের সময় নৌকা মার্কার প্রার্থী নেছার আহমদ বলেন, জনগণ সন্ত্রাস দুর্নীতি চায় না। মৌলভীবাজার-রাজনগরের মানুষ শান্তি প্রিয়। উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে চান তারা। তাই এ আসনের মানুষ আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান।

নির্বাচনে জয়ী হলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে ডিজেটাল বাংলাদেশ গঠন এবং গ্রামে গ্রামে শহরের আধুনিক সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার প্রত্যাশা ব্যক্ত করেন আওয়ামী লীগ প্রার্থী নেছার আহমদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড