• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে আ.লীগের মনোনয়নপত্র দাখিল আইনমন্ত্রীর

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৭ নভেম্বর ২০১৮, ১৮:২৮
নির্বাচন
আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক মনোনয়নপত্র দাখিল (ছবি : দৈনিক অধিকার)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক সংসদ সদস্য প্রার্থী হিসেবে আ. লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুর সোয়া ২টায় সহকারী রিটার্নিং অফিসার ও আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ শামসুজ্জামানের কাছ থেকে আইনমন্ত্রী আনিসুল হক নিজেই মনোনয়নপত্র দাখিল করেন।

খরমপুর শাহ ছৈয়দ গেছু দারাজ (র.) প্রকাশ্য কেল্লা বাবার মাজার শরীফ জিয়ারতকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদাকে বিতর্কিত করার চেষ্টা করছেন ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা।

এ সময় মন্ত্রী বলেন, সিইসি বিতর্ক তৈরি হওয়ার মতো এমন কোনো কাজ করেননি। তিনি অত্যন্ত সুষ্ঠুভাবে নির্বাচন কমিশন পরিচালনা করছেন বলে মন্তব্য করেন। তিনি বলেন, তাদের কথাগুলো অমূলক।

এ সময় মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন নেওয়া হয়েছে। তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন কি না, এ ব্যাপারে আদালত সিদ্ধান্ত নেবেন।

পরে আইনমন্ত্রী আখাউড়া পৌরসভায় উপজেলার সর্বস্তরের আলেম ওলামাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কথা বলেন সেটা রাখেন। আলেম উলামাদের সঙ্গে দেয়া কথা প্রধানমন্ত্রী রেখেছেন। তিনি বলেন, কওমি মাদ্রাসা সংক্রান্ত যে আইনটি পাশ করা হয়েছে একজন মন্ত্রী কিংবা এমপিও তা বিরোধিতা করেনি বলে মন্তব্য করেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড