• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে ফরহাদ হোসেনের মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ

  মেহেরপুর প্রতিনিধি

২৭ নভেম্বর ২০১৮, ১৭:৫৬
নির্বাচন
ফরহাদ হোসেন কে প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনে আ.লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ফরহাদ হোসেন কে প্রত্যাখান করে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে মেহেরপুর ও মুজিবনগর এলাকার আ.লীগ দলের একাংশের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরের দিকে জেলা যুবলীগের সাবেক সভাপতি আবু সালেহ উদ্দিন বিশ্বাস টনিকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। মেহেরপুর কোর্ট মোড় থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

মিছিলে অন্যদের মধ্যে পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদিকা ছফুরা খাতুন, থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মেহেরপুর পৌরসভার কাউন্সিলর আল মামুন, মুজিবনগর উপজেলা স্বোচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মিসকিন আহমেদ, জেলা বঙ্গবন্ধু ছাত্রযুব প্রজন্মলীগের সভাপতি সেলিম রেজাসহ মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার বিভিন্ন গ্রামের আ.লীগ নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বিক্ষোভ শেষে কোর্ট মোড়ে সংসদ সদস্য নেতাকর্মীদের সঙ্গে সুসম্পর্ক রাখেননি, জনবিচ্ছিন্ন, দুর্নীতিবাজ আখ্যা দিয়ে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।

বিক্ষোভকারীরা বলেন, ভোটের আগে আমরা হারতে চাইনা। প্রার্থী পরিবর্তন না করলে হার নিশ্চিত। মনোনয়ন পরিবর্তন করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন নেতাকর্মীরা। এসময় মানিনা না মানবো না ইত্যাদি স্লোগান দিয়ে প্রার্থী প্রত্যাহার করে নতুন প্রার্থী দেওয়ার দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড