• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধানের শীষে লড়তে দেশে ফিরলেন মনোয়ার খান

  আসিফ হাসান কাজল, মাগুরা

১৯ নভেম্বর ২০১৮, ২১:১৪
বিএনপি
মাগুরা-১ আসনে ধানের শীষ প্রতীকের দাবিদার মনোয়ার হোসেন খান (ছবি : দৈনিক অধিকার)

মাগুরা-১ আসনে ধানের শীষ প্রতীকের অন্যতম দাবিদার মনোয়ার হোসেন খান দীর্ঘ ৩ বছর পর দেশে ফিরেছেন। সোমবার (১৯ নভেম্বর) মহামান্য উচ্চ আদালতে আত্মসমর্পনের পর বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি জাফর আহম্মেদের বেঞ্চ ৮ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

মনোয়ার হোসেন খান ২০১৫ সালে মাগুরার বহুল আলোচিত পেট্রোল বোমা হামলায় ৫ শ্রমিকের হত্যাকাণ্ডের মামলায় অভিযুক্ত হওয়ার পরেই তিনি সিঙ্গাপুরে এই ৩ বছর অবস্থান করছিলেন।

এই ঘটনায় মনোয়ার হোসেন খান এর একান্ত সহকারী রুবায়েত হোসেন খান দৈনিক অধিকারকে বলেন, এই জামিন লাভের মধ্য দিয়ে একাদশ সংসদ নির্বাচনে উনার অংশগ্রহণে আর কোন বাধা থাকল না।

মাগুরা জেলা যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল বলেন, ইন্সেপ্টা ফার্মার সাবেক মহাব্যবস্থাপক থাকার সুবাদে মনোয়ার ভাই হাজারও মানুষের কর্মসংস্থান করেছেন। পাশাপাশি দলীয় নেতা কর্মীদের বিপদাপদে সর্বাত্মক সাহায্য ছাড়াও মাগুরা জেলা বিএনপির অন্যতম পৃষ্ঠপোষক তিনি। রাজনৈতিক এমন সংকটময় সময়ে মাগুরা জেলা বিএনপির পাশে এসে অবস্থান করার জন্য মাগুরা বিএনপির সকল নেতাকর্মীরা উনার প্রতি কৃতজ্ঞ।

এসময় তিনি আরও বলেন, দলীয় মনোনয়ন যিনিই পান তার প্রতি জেলা যুবদলের পক্ষ থেকে অকুণ্ঠ সমর্থন থাকবে তার।

মাগুরার রাজনীতিতে দীর্ঘদিন ধরেই প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সক্রিয় ছিলেন মনোয়ার হোসেন খান। এছাড়াও তারেক জিয়ার ঘনিষ্ঠজন হওয়ার সুবাদে মাগুরা-১ আসনে ঐক্য ফ্রন্টের মনোনয়ন প্রত্যাশী এই বিএনপি নেতা।

সর্বশেষ খবর অনুযায়ী ঐক্য ফ্রন্টের দলীয় নেতাদের সাথে তিনি আজ রাতে সাক্ষাৎ করবেন। এছাড়াও আজই তিনি মাগুরা-১ আসনে ধানের শীষের প্রতীকের জন্য মনোনয়নপত্র জমা দিবেন বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড