• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজার-৪: আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৬ জন

  শ্রীমঙ্গল প্রতিনিধি, মৌলভীবাজার

১২ নভেম্বর ২০১৮, ২১:২৯
মৌলভীবাজার-৪
মৌলভীবাজার-৪ আসনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশীগণ (ছবি : দৈনিক অধিকার)

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সংসদীয় আসন থেকে এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের ৬ জন মনোনয়ন প্রত্যাশী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত মৌলভীবাজার-৪ আসনে নৌকা মার্কার সমর্থকদের মধ্যে কৌতূহল তুঙ্গে। কে পাচ্ছেন এই আসনে নৌকার টিকেট? এ নিয়ে ব্যাপক আলোচনা বিরাজ করছে সর্ব মহলে।

এই আসনে আ.লীগের যে ৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন, বর্তমান সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, আ.লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, মৌলভীবাজার জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলর এর সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী, মৌলভীবাজার জেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাদুর রহমান আজাদ (পিপি)।

এদিকে চা-বাগান অধ্যুষিত মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার মোট আয়তন ৮৫১ দশমিক ৮৭ বর্গ কিলোমিটার। ভোটার সংখ্যা ৪ লাখ ৪৫ হাজার ৭শ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড