• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষা কেন্দ্রে অনিয়মের অভিযোগে ৯ জনকে অব্যাহতি

  শিক্ষা ডেস্ক

২০ অক্টোবর ২০১৯, ১০:৫৯
অব্যাহতি
ছবি : প্রতীকী

অনিয়মের অভিযোগে ভোলার চরফ্যাশনের সাত অধ্যক্ষসহ নয় শিক্ষক-কর্মচারীকে পরীক্ষা কেন্দ্র পরিচালনার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গেল ২ অক্টোবর তাদের পরীক্ষা কেন্দ্র পরিচালনার দায়িত্ব থেকে বিরত রাখার জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ দিয়ে চিঠি দিয়েছে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড, ঢাকার পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামাল উদ্দিন।

শুক্রবার (১৮ অক্টোবর) গণমাধ্যমকে এ তথ্য জানান উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন।

অভিযুক্ত ওই নয় শিক্ষক-কর্মচারীরা হলেন- চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. আশরাফ আলী, নুরাবাদ হোসাইনিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম, হাজারীগঞ্জ ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মইনুদ্দীন, করিমজান কামিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল খালেক, পশ্চিম জিন্নাগড় নূরীয়া মাদ্রাসার অধ্যক্ষ ছিদ্দিক উল্যাহ, ওমরপুর গাফুরিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল হামিদ, ওমরাবাজ লুৎফুন নেচ্ছা মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মহিবুল্যাহ, আনজুর হাট আলিম মাদ্রাসার প্রভাষক মো. মিজানুর রহমান, চরফ্যাসন কারামাতিয়া কামিল মাদ্রাসার অফিস সহকারী মো. আসাদুল ইসলাম।

শিক্ষা বোর্ড প্রেরিত ওই চিঠিতে উল্লেখ করা হয়, ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চরফ্যাশন কেন্দ্র-১, কেন্দ্র কোড-৫৫৬ নম্বর কেন্দ্রে ২০১৯ সনের আলিম পরীক্ষাকেন্দ্র পরিচালনা সংক্রান্ত বিভিন্ন অনিয়মের অভিযোগ থাকায় এসব শিক্ষক কর্মচারীগণকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কেন্দ্র পরিচালনার দায়িত্ব থেকে বিরত রাখার জন্য বলা হয়েছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড