• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩০ সেপ্টেম্বর থেকে বৃত্তির চেক বিতরণ

  শিক্ষা ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৯
মাউশি
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড (ছবি : সংগৃহীত)

আগামী ৩০ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে বৃত্তির টাকার চেক বিতরণ শুরু করবে ঢাকা বোর্ড। ২ অক্টোবর পর্যন্ত প্রতিষ্ঠান প্রধানের জেলা ভিত্তিক নির্ধারিত সময়ে বৃত্তির চেক সংগ্রহ করতে হবে। ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩০ সেপ্টেম্বর ময়মনসিংহ, শেরপুর জামালপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও মানিকগঞ্জ জেলা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে, ১ অক্টোবর ফরিদপুর, গোপালগঞ্জ, শরীয়তপুর, মাদারীপুর, রাজবাড়ী ও মুন্সীগঞ্জ জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে এবং ২ অক্টোবর ঢাকা মহানগর, ঢাকা জেলা নরসিংদী, নারায়ণগঞ্জ এবং গাজীপুরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে বৃত্তির টাকার চেক দেয়া হবে।

নির্ধারিত দিনে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বোর্ডের হিসাব ব্যয় শাখা থেকে (১ নম্বর ভবনের তৃতীয় তলার ২০৮ নম্বর রুম) বৃত্তির টাকার চেক বিতরণ করা হবে।

বৃত্তির টাকা পেতে আবেদন করা প্রতিষ্ঠানগুলোই চেক সংগ্রহ করতে পারবে। প্রতিষ্ঠান প্রধান বা তার অনুমোদিত প্রতিনিধি চেক সংগ্রহ করতে পারবেন। এজন্য ইআইআইএন ও মোবাইল নাম্বার সহ রিসিভ ফরওয়ার্ডিংয়ের কপি সঙ্গে রাখার জন্য ঢাকা বোর্ড থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড