• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

শোক দিবস উপলক্ষে শিশুদের সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা

  নিজস্ব প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ০৮:৫৭
সুন্দর হাতের লেখা
শিশুদের সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় শোক দিবস উপলক্ষে সম্মিলিত সামাজিক জোট, যশোর জেলা সংসদের উদ্যোগে শিশুদের সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ আগস্ট) সকাল ১১টায় যশোর সদর উপজেলার জিরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যশোর আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ (অব. ) এবং যশোর কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ (অব.) আলহাজ্ব সুলতান আহমদ এবং স্কুলটির প্রধান শিক্ষিকা নূর জাহান বেগম।

সার্বিক সহযোগিতায় ছিলেন- ক্রিসেন্ট অটো, যশোরের সত্ত্বাধিকারী এবং সম্মিলিত সামাজিক জোট, যশোর জেলা সংসদের আহ্বায়ক শরীফ আব্দুল্লাহ আল মাসউদ হিমেল এবং তারণ্যের উচ্ছ্বাস সামাজিক সংস্থার উপদেষ্টা মণ্ডলীর সদস্য ফারুক হোসেন।

এরপর আলোচনা অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালন করেন- সসাজো যশোরের সদস্য সচিব ও তারুণ্যের উচ্ছ্বাস সামাজিক সংস্থার যশোর জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন সানি।

আরও উপস্থিত ছিলেন- জোটের শরিক সংগঠন রাঙাপ্রভাত সমাজকল্যাণ সংস্থা, যশোরের নির্বাহী পরিচালক এবিএম ফজলুল করিম, দাতা সদস্য আশফাকুর রহমান রনি, তারুণ্যের ছোঁয়ায় পরিবর্তন সোসাইটির কেন্দ্রীয় চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ, সম্মিলিত সামাজিক জোট যশোরের যুগ্মআহ্বায়ক মো. রুবেল হোসেন, বিডিক্লিন যশোরের জেলা শাখার সমন্বয়ক আল হেলাল মামুন, বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধন যশোরের সভাপতি এবং সম্মিলিত সামাজিক জোট যশোর জেলা সংসদের যুগ্মআহ্বায়ক জনাব মুর্শিদ হাসান ইমন, বাংলাদেশ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের সভাপতি শরীফ নোবেল, জাগো কল্যাণ সংস্থার সভাপতি আল মাফি রিয়াল, প্রমুখ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড