• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম বোর্ডে উপসচিব-উপপরীক্ষা নিয়ন্ত্রক পদে রদবদল

  শিক্ষা ডেস্ক

১৯ আগস্ট ২০১৯, ১৮:২০
চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড
চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড (ছবি : সংগৃহীত)

রদবদল করা হয়েছে চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের উপপরীক্ষা নিয়ন্ত্রক ও উপসচিব পদে। নতুন উপপরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে নির্বাচিত হয়েছেন সহকারী অধ্যাপক নারায়ন নাথ এবং নতুন উপসচিব নির্বাচিত হয়েছেন মো. বেলাল হোসেন। এছাড়া শিক্ষা ক্যাডারের ২৭ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে বলে জানা যায়।

রবিবার (১৮ আগস্ট) ও সোমবার (১৯ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়।

জানা যায়, নতুন উপপরীক্ষা নিয়ন্ত্রক নারায়ন নাথ চট্টগ্রামে সাতকানিয়া সরকারি কলেজের গণিত বিষয়ের সহকারী অধ্যপক হিসেবে কর্মরত ছিলেন। এবং নতুন উপসচিব মো. বেলাল হোসেন চট্টগ্রাম কলেজের ইতিহাস বিষয়ের প্রভাষক পদে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রাম বোর্ডের বর্তমান উপপরীক্ষা নিয়ন্ত্রক প্রসেনজিৎ পালকে বাকলিয়া সরকারি কলেজে সংযুক্ত করা হয়েছে। এবং বর্তমান উপসচিব সহযোগী অধ্যাপক মো. ফখরুল মওলাকে চট্টগ্রামের গাছবাড়ীয়া সরকারি কলেজে বদলি করা হয়েছে। এছাড়া ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের প্রভাষক ইব্রাহিম মিয়াকে সরকারি কলেজসমূহের বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্পে গবেষণা কর্মকর্তা পদে বদলি করা হয়েছে বলে জানা যায়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড