• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

  হাসানুজ্জামান হাসান

০৩ আগস্ট ২০১৯, ১৯:০৯
লালমনিরহাট সরকারি কলেজ
বাইসাইকেল বিতরণ অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

লালমনিরহাট সরকারি কলেজে রূপালী ব্যাংকের সৌজন্যে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। শনিবার (৩ আগস্ট) এই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অধ্যাপক মো. হাদিমুল হক, বিজ্ঞ সদস্য, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন, জনাব আতাউর রহমান প্রধান, ব্যবস্থাপনা পরিচালক ও সি.ই.ও, রূপালী ব্যাংক লিমিটেড এবং সিনেট সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়, অধ্যাপক ড. তালাত নাসিম, বিশিষ্ট বিজ্ঞানী এবং জিন তত্ত্ববিদ, ব্রাডফোর্ড ইউনিভার্সিটি, যুক্তরাজ্য, অধ্যাপক আর এম হাফিজুর রহমান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর, রাজশাহী ও রংপুর বিভাগের রূপালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অনেক বিশিষ্ট অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমনিরহাট সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মুহা. সুজন শাহ-ই-ফজলুল। তিনি অতিথিবৃন্দকে ফুল ও শুভেচ্ছা স্মারক দিয়ে অভিনন্দন জানান। সম্মানিত অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মধ্যে নানা অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। কীভাবে সাধারণ থেকে অসাধারণ হওয়া যায়, তার গল্প শোনান। এরপর ব্যবস্থাপনা পরিচালক মহোদয় শিক্ষার্থীদের মধ্যে ৩০টি সাইকেল বিতরণ করেন।

শিক্ষার্থীদের আর্থসামাজিক অবস্থা ও চাহিদার কথা বিবেচনা করে তিনি আরও ৫০টি সাইকেল দেয়ার ঘোষণা দেন এবং এ ধারা সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে বলে জানান।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড