• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলার সেরা শিক্ষক হলেন কাউখালীর নাসরুল্লাহ 

  শিক্ষা ডেস্ক

২৮ জুলাই ২০১৯, ০৯:৫৭
শিক্ষা
প্রভাষক মাওলানা আবুল হাসান মো. নাসরুল্লাহকে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দিচ্ছেন জেলা শিক্ষা অফিসার (ছবি : সংগৃহীত)

বরিশালের পিরোজপুর জেলায় সেরা শিক্ষক (মাদ্রাসা) হলেন কাউখালীর নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদ্রাসার প্রভাষক মাওলানা আবুল হাসান মো. নাসরুল্লাহ। গেল শুক্রবার (২৬ জুলাই) জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে জেলা পর্যায়ের সমাপনী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুনিল চন্দ্র সেন।

অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার ছাড়াও মঠবাড়িয়া ডাক্তার রস্তুম আলী ফরাজী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শাহ আলম আল মারুফ, মঠবাড়িয়া কে এম ইনস্টিটিউট প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, ইন্দুরকানি টগড়া দারুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা দেলোয়ার হোসেন, পিরোজপুর দারুল কুরআন মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মহিউদ্দিন জামান উপস্থিত ছিলেন।

জানা যায়, এর আগেও উপজেলা পর্যায়েও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) হয়েছিলেন প্রভাষক মাওলানা আবুল হাসান মো. নাসরুল্লাহ। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে ছারছীনা দারুচ্ছুন্নাত আলিয়া মাদ্রাসা থেকে কৃতিত্বের সঙ্গে ফাজিল (ডিগ্রি) ও কামিল (মাস্টার্স) সম্পন্ন করেন। পরে বেসরকারি বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম থেকে দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগে অনার্স ও মাস্টার্স ডিগ্রি লাভ করেন প্রভাষক মাওলানা আবুল হাসান মো. নাসরুল্লাহ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড