• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ছাত্রীদের যৌন হয়রানির দায়ে বিবস্ত্র করে শিক্ষককে পিটুনি

উত্তেজিত জনতা
যৌন হয়রানির দায়ে শিক্ষককে বিবস্ত্র করে পেটাল উত্তেজিত জনতা (ছবি : সংগৃহীত)

ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ এবং তাদের যৌন হয়রানি করার অভিযোগে অভিযুক্ত এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে বিবস্ত্র করে পিটিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে উত্তেজিত জনতা। এটি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বাঁকুড়া জেলায় সম্প্রতি ঘটে যাওয়া ঘটনা।

কলকাতার গণমাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদনের মাধ্যমে জানানো জানা যায়, অভিযুক্ত শিক্ষকের নাম শেখ ফিরোজ খান। অনেক দিন ধরেই তিনি বিদ্যালয়টির শিক্ষার্থীদেরকে যৌন হেনস্থা করে আসছেন। তার বিরুদ্ধে পদক্ষেপ নিতেই অভিভাবকরা তাকে এমন শাস্তি দিয়েছেন।

ইন্দাস বালিকা প্রাথমিক বিদ্যালয়ের এই শিক্ষক দীর্ঘ ছয় মাস ধরে শিক্ষার্থীদের সঙ্গে এমনটা করছিলেন বলে অভিযোগ রয়েছে। অভিভাবকরা বিদ্যালয়টির প্রধান শিক্ষককে বিষয়টি জানালেও পরিস্থিতির কোনো পরিবর্তন আসেনি তাতে।

বুধবার (১৭ জুলাই) অভিযুক্ত সেই শিক্ষক, ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ করলে তা জানাজানি হয়ে যায়। এই খবর পেয়ে ক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীদের অভিভাবকরা। তারা প্রথমে স্কুলে এসে বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে অভিযুক্ত শিক্ষককে বিবস্ত্র করে পেটাতে পেটাতে পুলিশের হাতে সোপর্দ করেন তারা। শিক্ষক আটক হওয়ার পর অভিভাবকরা তার কঠোর শাস্তির দাবি করেছেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড