• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

জিপিএ-৫ না পেয়ে ছাত্রীর আত্মহত্যা

  বগুড়া প্রতিনিধি

১৭ জুলাই ২০১৯, ২২:১১
আত্মহত্যা
আত্মহত্যা ( ছবি : প্রতীকী )

বগুড়ায় উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলে প্রত্যাশিত জিপিএ-৫ না পেয়ে তামিমা ইসলাম ফেনি (১৮) নামে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। 

বুধবার (১৭ জুলাই) দুপুরে শহরের ঠনঠনিয়া তেঁতুলতলার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। বিকালে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

বগুড়া সদর থানার ইউডি অফিসার এস আই খোরশেদ আলম ও স্বজনরা জানান, তামিমা ইসলাম ফেনি নওগাঁর রানীনগর উপজেলার ক্ষুদ্র বেলঘড়িয়া গ্রামের বাসিন্দা সাভার সেনানিবাসে কর্মরত ওয়ারেন্ট অফিসার ফরিদুল ইসলামের মেয়ে। সে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল। 

২০১৭ সালে এসএসসিতে জিপিএ-৫ পেয়ে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে ভর্তি হয় তামিমা ইসলাম ফেনি। এরপর তিনি ডাক্তারি পড়ার স্বপ্ন দেখেন। উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেবার পর মেডিকেল কোচিং করতে বগুড়ায় আসেন। মায়ের সঙ্গে শহরের ঠনঠনিয়া তেঁতুলতলায় মহসিন আলীর ‘ডাক্তার ভিলা’ নামে বাসা ভাড়া নেন।

এদিকে বুধবার দুপুরে রেজাল্ট হবার পর তামিমা ইসলাম ফেনি জিপিএ-৪ দশমিক ৯৬ পেয়ে উত্তীর্ণ হয়। এ ফল মেনে নিতে না পেরে সে আত্মহত্যার পথ বেছে নেয় এবং ঘরে ঢুকে দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। বিষয়টি তার মা টের পেয়ে চিৎকার করলে বাসার মালিক ও প্রতিবেশীরা ছুটে এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে নিকটবর্তী বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় এস আই খোরশেদ আলম জানান, বিকালে খবর পেয়ে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) ময়নাতদন্ত করা হবে। রাত সোয়া ৮টায় এ খবর পাঠানোর সময় সদর থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছিল। 


 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড