• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্লীলতাহানির অভিযোগে সেই প্রধান শিক্ষক গ্রেফতার

  শিক্ষা ডেস্ক

১৮ জুন ২০১৯, ১২:২৭
গ্রেফতার
প্রধান শিক্ষক মোজাম্মেল হক (ছবি : সম্পাদিত)

এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হয়েছেন ঈশ্বরদীর আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক। সোমবার (১৮ জুন) রাজধানীর শাহবাগ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী।

তিনি জানান, স্কুলের শিক্ষার্থীদের আন্দোলনের সময় শনিবার কথা দিয়েছিলাম, দ্রুততম সময়ের মধ্যে ওই প্রধান শিক্ষককে গ্রেফতার করা হবে। সে অনুযায়ী তাকে গ্রেফতার করা হয়েছে। এএসআই শাহীন মিয়া, শামীম হোসেন, সেলিম হোসেন, কনস্টেবল শাজাহানসহ পুলিশ সদস্যরা মোজাম্মেল হককে ঢাকা থেকে গ্রেফতার করে ঈশ্বরদীতে নিয়ে আসেন।

এ দিকে, প্রধান শিক্ষক মোজাম্মেল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে স্কুল ম্যানেজিং কমিটি।

প্রসঙ্গত, আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে প্রধান শিক্ষক মোজাম্মেল হকের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা করে ভুক্তভোগী ওই ছাত্রী। অভিযোগে বলা হয়, গেল ২৫ মে দুপুরে স্কুলের মাঠে সে বান্ধবীদের সঙ্গে খেলছিল। সে সময় প্রধান শিক্ষক তাকে ডেকে নিয়ে বিভিন্ন অশ্লীল ও আপত্তিকর কথাবার্তা বলে ও গায়ে হাত দিয়ে শ্লীলতাহানি করে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড