• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান এন্তাজুর রহমান

  অধিকার ডেস্ক    ২৫ মে ২০১৯, ১৯:৪৭

অধ্যক্ষ এন্তাজুর রহমান
শেখ শফিউদ্দিন কর্মাস কলেজ লালমনিরহাটের অধ্যক্ষ এন্তাজুর রহমান (ছবি : সংগৃহীত)

শিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯-এ কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান রংপুর বিভাগীয় পর্যায়ে শেখ শফিউদ্দিন কমার্স কলেজ লালমনিরহাট- এর অধ্যক্ষ এন্তাজুর রহমান শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছে।

১৯৯৫ সাল থেকে শেখ শফিউদ্দিন কমার্স কলেজের অধ্যক্ষ পদে কর্মরত থেকে প্রতিষ্ঠানটি সুনামের সহিত পরিচালনা করে আসছেন তিনি। ২০০৪, ২০১৭, ২০১৯ সালে উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবেও শ্রেষ্ঠত্ব অর্জন করেন অধ্যক্ষ এন্তাজুর রহমান।

২০০৬ সালে কারিগরি শিক্ষা বোর্ডে এইচএসসি, বিএম পরীক্ষার ফলাফলে বোর্ডে শীর্ষ ১০ এর তালিকায় প্রথম স্থান অধিকার করে ও শতভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয় তার প্রতিষ্ঠান।

অধ্যক্ষ এন্তাজুর রহমান শিক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত। তিনি ডায়াবেটিক সমিতি, আঞ্জুমানে মফিদুল ইসলাম প্রবীণ হৈতিষী সংঘ লালমনিরহাট-এর আজীবন সদস্য।

এছাড়া তিনি বর্ণমালা থিয়েটার লালমনিরহাট, গাংচিল সাহিত্য ও সংস্কৃতি পরিষদ, উপজেলা সদর লালমনিরহাট, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) ও কারিগরি কলেজ শিক্ষক সমিতি লালমনিরহাটের সভাপতি হিসেবে এবং সহ-সভাপতি হিসেবে লালমনিরহাট, জেলা রোভার স্কাউটস, রোটারি ক্লাব অব লালমনিরহাট, সুজন লালমনিরহাট, রংপুর গবেষণা পরিষদ লালমনিরহাট, অধ্যক্ষ ফোরাম কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ এর দায়িত্ব পালন করছেন।

তিনি জেলা দুনীতি প্রতিরোধ কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড