• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় প্রধান শিক্ষককে মারধর করলেন সভাপতি

  পাবনা প্রতিনিধি

২৩ এপ্রিল ২০১৯, ২১:৩২
প্রধান শিক্ষক
হাটুরিয়া-জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হাজী নূর ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

পাবনার বেড়া উপজেলার হাটুরিয়া-জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে বিদ্যালয়টির সভাপতির বিরুদ্ধে। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে বেড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিদ্যালয়টির সভাপতি হাজী নূর ইসলাম বিভিন্ন বিষয় নিয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ক্লাসের দায়িত্বরত উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু সাঈদের নিকট অভিযোগ দিলে তিনি দুইজনকে নিয়ে বসে সমাধান করার সিদ্ধান্ত নেন।

পূর্ব সিদ্ধান্ত মোতাবেক মঙ্গলবার দুপুরে প্রধান শিক্ষক ও সভাপতি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে উপস্থিত হন। প্রধান শিক্ষকের বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে প্রধান শিক্ষক শামীম আকতার নিজের ব্যাখ্যা দেওয়ার সময় সভাপতি তার ওপর চড়াও হন। এক পর্যায়ে তাকে কিল-ঘুষি মারতে থাকেন এবং আশপাশের আসবাবপত্র দিয়েও আঘাত করেন। এ ঘটনাই সবাই হতভম্ব হয়ে যান। উপস্থিত সহকারী শিক্ষা কর্মকর্তা এবং অফিসে উপস্থিত অন্যান্য শিক্ষকরা সভাপতিকে আটকানোর চেষ্টা করেন।

ভুক্তভোগী প্রধান শিক্ষক শামীম আকতার জানান, আমি আমার বক্তব্য তুলে ধরার সঙ্গে সঙ্গেই সভাপতি আমার ওপর চড়াও হন এবং মারধর করেন।

অভিযুক্ত সভাপতি হাজী নূর ইসলাম বলেন, তর্ক-বিতর্ক চলাকালীন সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে।

এ বিষয়ে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী জানান, আমি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের কপি বেড়া মডেল থানায় এবং উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে। তদন্তে সত্যতা প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড