• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ভাষণ-স্লোগানে নয়, কাজের মাধ্যমেই সমস্যা সমাধান করতে চাই’

  চট্টগ্রাম প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১৩:৪৩
শিক্ষা উপমন্ত্রী
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (ছবি : দৈনিক অধিকার)

শিক্ষা খাতের সমস্যা সমাধানে ভাষণ-স্লোগান নয়, কাজের মাধ্যমেই সমস্যা সমাধান করতে হবে বলে জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার (২০ এপ্রিল) দৈনিক আজাদী আয়োজিত ‘শিক্ষায় চট্টগ্রাম : একগুচ্ছ প্রস্তাবনা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা জানান।

নওফেল বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা খাতসহ প্রতিটি সেক্টরে অভাবনীয় উন্নয়ন হয়েছে। তবে আমাদের কিছু সীমাবদ্ধতা রয়েছে। কিছু সমস্যাও রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই সমস্যা ও সীমাবদ্ধতা অত্রিক্রম করে শিক্ষাব্যবস্থার সমস্যা সমাধান কল্পে নতুন কৌশলে কাজ শুরু হবে।

তিনি আরও বলেন, অনেকেই আছেন যারা মিডিয়ার সামনে এসে ‘সব সমস্যার সমাধান করে দিবো’ বক্তব্য দিয়ে থাকে। কিন্তু আমি এই কথা বলে দায়িত্ব শেষ করতে চাই না। এসব সমস্যা সমাধানে কাজ করতে চাই। কাজের মাধ্যমেই সব সমস্যার সমাধান করতে চাই।

আরও পড়ুন- জালিয়াতি করে ৩ শিক্ষকের এমপিও, জড়িতদের বিরুদ্ধে তদন্ত শুরু

গোলটেবিলে সভাপতিত্ব করেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক। উপস্থিত ছিলেন- চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম, মাউশি চট্টগ্রাম অঞ্চলের পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্তী। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড