• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

রহমতগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

  এসপিআই প্রতিনিধি

২২ মার্চ ২০১৯, ১৮:৪৮
বক্তব্য
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জ পৌর এলাকার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রহমতগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, কৃতি ছাত্রী সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২২ মার্চ) দিনব্যাপী এই অনুষ্ঠান পালিত হয়। এতে পবিত্র কুরআন তেলাওয়াত, জাতীয় পতাকা ও জাতীয় ক্রীড়া পতাকা উত্তোলন, পায়রা উড়ানো, জাতীয় সংগীত পরিবেশ, কুচকাওয়াজ, মশাল পরিভ্রমণ, ক্রীড়াক্রম, আলোচনা সভা ও কৃতি ছাত্রীদের পুরস্কার প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি।

বিজয়ী ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান এস এম নাছিম রেজা নূর দীপু, এলজিইডি প্রকৌশলী মশিউল আলম লিটন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলামিন তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার সাফা সাদরিয়া, ডা. আনিসুর রহমান, সমাজ সেবক ইকবাল হোসেন, কামরুল হাসান খান হেলাল, মাহমুদুল হক খোকন প্রমুখ। 

পতাকা উত্তোলন (ছবি : দৈনিক অধিকার)

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী হাসান খসরু খান। সার্বিক দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ও বিভিন্ন কমিটিতে ছিলেন- ৪নং ওয়ার্ড আ. লীগের সভাপতি আশরাফ আলী খান, শিখা'র সভাপতি আব্দুল হান্নান, সহকারী শিক্ষক সোলায়মান হোসেন, শিক্ষক জাহাঙ্গীর আলম, তাছরিনা খাতুন, মারুফা জাহান, নিঘাই সুলতানা, শামীম রেজা, আব্দুল মজিদ সেখ, রাশিদুল কবীর, বিশিষ্ট ক্রীড়াবিদ মাহফুজার রহমান, এস কে বুলবুল হাসান, মাহমুদুল হক খোকন, নূরুল ইসলাম, ব্যবসায়ী লিয়াকত আলী, আনোয়ারুল হাসান খান, গোলাম মোস্তফা, শামীম খান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবক শিক্ষার্থীবৃন্দ। 

প্রধান অতিথি ডা. হাবিবে মিল্লাতত মুন্না এমপি বলেন, 'শিক্ষার্থীরা সুশিক্ষা অর্জন করে আগামীতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বে।'

তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, 'কেউ দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ জড়াবে না। কেউ বাল্যবিবাহের শিকার হলে প্রশাসনকে খবর দিবে। কিন্তু কেউ বাল্যবিবাহ করবে না।'

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড