• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটোতে উঠতে না পেরে শিক্ষার্থীদের পেটালেন প্রধান শিক্ষক!

  ভোলা প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫৩
আহত
গুরুতর আহত শিক্ষার্থী ফারজানা ও অটোচালক জামাল (ছবি : সংগৃহীত)

অটোরিকশায় করে এসএসসি পরীক্ষার কেন্দ্রে যাচ্ছিল ভোলার দৌলতখান উপজেলার দক্ষিণ পূর্ব নলগড়া দাখিল মাদ্রাসার ৮ জন পরীক্ষার্থী। পথে শরীফ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজান শরীফ অটোতে উঠতে চাইলে জায়গা না থাকায় অটোচালক শিক্ষার্থীদের নিয়ে চলে যান। এতে ঐ শিক্ষক ক্ষুব্ধ হয়ে অটোর পিছু নেন।

পরীক্ষা শেষে ঐ ৮ পরীক্ষার্থী একি অটোরিকশা যোগে বাড়ির দিকে রওনা হয়। অটোরিকশাটি জয়নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে লিটন চেয়ারম্যানের ঘেরের কাছে আসলে প্রধান শিক্ষক মিজান শরীফ ও তার সঙ্গে থাকা আরেক শিক্ষক অটোটি থামিয়ে ড্রাইভার জামাল উদ্দিনকে এলোপাথাড়ি মারধর করে।

এ সময় পরীক্ষার্থীরা মিজান শরীফকে বাধা দিলে তিনি উপস্থিত শিক্ষার্থীদেরকেও মারধর করেন। এতে ফারজানা আক্তার, নিলা আক্তার, নিলুফা আক্তার, রাবেয়া আক্তার, আরিফা আক্তার, হাফসা, সোনিয়া, মো. রাশেদ আহত হয়। তাদের মধ্যে পরীক্ষার্থী ফারজানা আক্তার ও ড্রাইভার জামাল উদ্দিনের অবস্থা গুরুতর। জামাল উদ্দিনের হাত ভেঙ্গে যায় বলে জানা গেছে। তাদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (১১ ফেব্রুয়ারি) এই ঘটনা ঘটে।

এ ব্যাপারে দৌলতখান থানার ওসি এনায়েত হোসেন বলেন, এসএসসি পরীক্ষার্থীদের মারধরের ঘটনার অভিযোগ পেয়েছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড