• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৮ বছর পর পদোন্নতি পাচ্ছেন মাউশির কর্মচারীরা

  শিক্ষা ডেস্ক

১৬ জুন ২০২০, ২১:৩৩
মাউশি
ছবি : সংগৃহীত

দীর্ঘ ৮ বছর পর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) আওতাধীন চতুর্থ শ্রেণির কর্মচারীদের পদোন্নতি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ জুন) মাউশির উপ-পরিচালক (সাধারণ প্রশাসন) মো. রুহুল আমিন স্বাক্ষরিত পদোন্নতি প্রাপ্তদের খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে।

খসড়া তালিকায় বলা হয়েছে, মাউশির অধীনস্ত সকল অফিস শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত ৪র্থ শ্রেণির কর্মচারীদের পদোন্নতির লক্ষ্যে প্রাপ্ত আবেদনসমূহ তালিকাভুক্ত করা হয়েছে। প্রত্যেক কর্মচারীকে তার নামের পাশে বর্ণিত তথ্যাদি সঠিকভাবে লিপিবদ্ধ করা হয়েছে কি-না তা যাচাইয়ের অনুরোধ করা হলো। কোনো তথ্য ভুল থাকলে তা সংশোধনের জন্য এবং মন্তব্য কলামে যেসব কর্মচারীর সুনির্দিষ্ট আপত্তি উল্লেখ করা হয়েছে তা নিষ্পত্তির জন্য যথাযথ প্রমাণ কাগজ/আবেদন আগামী ১৬ জুলাইয়ের মধ্যে ডাকযোগে সহকারী পরিচালক (সাধারণ প্রশাসন) বরাবর পাঠাতে হবে।

আরও পড়ুন : মেসে মেসে চুরি, আতঙ্কে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

জানা গেছে, মামলা জটিলতাসহ নানা কারণে দীর্ঘ আট বছর ধরে মাউশির অধিনস্ত অধিদপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, জেলা পর্যায়ের অফিসসহ ৪র্থ শ্রেণির কর্মচারীদের পদোন্নতি বন্ধ ছিল। বর্তমানে এসব কর্মচারীদের পদোন্নতি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মাউশি। তার মধ্যে সহায়ক, বেরারার, সার্টারসহ বিভিন্ন পদে পদোন্নতির খসড়া তালিকায় সহস্রাধিক কর্মচারীর নাম খসড়া তালিকায় প্রকাশ করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে যোগ্যদের পদোন্নতি দেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড