• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে র‍্যালি 

  বগুড়া প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২০, ১৯:৪১
বগুড়া
আনন্দ র‍্যালি (ছবি : দৈনিক অধিকার)

মন্ত্রিপরিষদ বৈঠকে বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‍্যালি ও সমাবেশ করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়।

র‍্যালিটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে ফিরে আসে। পরে কার্যালয়ে সমাবেশে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন- টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সুলতান মাহমুদ খান রনি, তপন চক্রবর্তী, মাফুজুল ইসলাম রাজ, আব্দুস সালাম, সামছুদ্দিন শেখ হেলাল, শুভাশিস পোদ্দার লিটন, আলমগির বাদশা, নাইমুর রাজ্জাক তিতাস, মঞ্জুরুল হক মঞ্জু, অসীম কুমার রায়, ডালিয়া নাসরিন রিক্তা, বিলাসী রানী সরকার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাস করেন বলেই সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের ক্ষেত্রে কোনো বৈষম্য রাখেনি। এ কারণেই সারাদেশের মতো বগুড়াতেও ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত অনুমোদন হওয়া এর জ্বলন্ত উদাহরণ।

আরও পড়ুন : চবিতে প্রতীকী জাতিসংঘ সম্মেলন শুরু বুধবার

বক্তারা প্রধানমন্ত্রী এবং মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘বগুড়ায় বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত এক যুগান্তকারী পদক্ষেপ। এর মধ্য দিয়ে বগুড়া শিক্ষানগরী হিসেবে একটি আলাদা স্থান করে নিবে। বগুড়ার আর্থ-সামাজিক সহ সকল ক্ষেত্রে উন্নয়নের এক নবদিগন্ত সৃষ্টি হবে। বগুড়াসহ এ অঞ্চলের মানুষ খুব স্বল্প খরচে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জনগণের কল্যাণে নিয়োজিত হবে। বগুড়াকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর পদক্ষেপ বগুড়াবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।’

এ সময় বক্তারা বগুড়ার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড