• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিকারুননিসার ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  শিক্ষা ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ২১:৫৬
ভিএনএসসি
ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী (ছবি : সংগৃহীত)

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উদযাপনে দিনব্যাপী নানা আয়োজন ছিল বিদ্যালয়টিতে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেইলি রোডে শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রধান ক্যাম্পাসে কেক কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে দিনটি উদযাপন করা হয়।

ভিএনএসসি ডে-২০২০ উদযাপন কমিটির আহ্বায়ক কলেজ শাখার সহকারী অধ্যাপক মাজেদা বেগম বলেন, ১৪ জানুয়ারি ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠিত হয়েছিল। এ বছর ছিল প্রতিষ্ঠার ৬৯তম বার্ষিকী। তবে এবারই প্রথমবারের মতো প্রতিষ্ঠাবার্ষিকী বা জন্মদিন পালন করা হচ্ছে। এর আগে কখনো এমন অনুষ্ঠান হয়নি। ভিকারুননিসার বর্তমান পরিচালনা পর্ষদ এই আয়োজনের উদ্যোগ নেয়।

তিনি বলেন, স্বল্প সময়ে আয়োজন করায় স্কুলের সব শিক্ষার্থী, প্রাক্তন শিক্ষার্থীদেরও আমন্ত্রণ জানানো সম্ভব হয়নি। শুধু নবম-দশম ও একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা এই আয়োজনে অংশ নিয়েছে।

আরও পড়ুন : শিক্ষকের বিরুদ্ধে সরকারি বই বিক্রির অভিযোগ

প্রতিষ্ঠানের অধ্যক্ষ অধ্যাপক ফওজিয়া বলেন, শিক্ষক-শিক্ষার্থীকে উজ্জীবিত করতে এবার প্রথমবারের মতো নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত নানা আয়োজন করা হয়। এতে অভিভাবকদেরও আমন্ত্রণ জানানো হয়। ভবিষ্যতে নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড