• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মতিঝিল আইডিয়ালে ভর্তি কার্যক্রম শুরু

  শিক্ষা ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ১৮:০৮
মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ
মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ (ছবি : সংগৃহীত)

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তি কার্যক্রম শুরু করা হয়েছে। প্রথম শ্রেণির ভর্তি লটারি হবে শুক্রবার (৬ ডিসেম্বর)। দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১০ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত।

মতিঝিল, বনশ্রী ও মুগদা ব্রাঞ্চের বাংলা ও ইংলিশ ভার্সনে প্রথম শ্রেণির লটারি ৬ ও ৭ ডিসেম্বর মতিঝিল প্রধান শাখায় আয়োজন করা হবে। 

স্কুল কর্তৃপক্ষ জানায়, এবার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিনটি ব্রাঞ্চে বাংলা মাধ্যম ও ইংলিশ ভার্সনে ২ হাজার ৯২০টি শূন্য আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে। তার মধ্যে মতিঝিল ব্রাঞ্চে প্রভাতী ও দিবা শাখায় বালক-বালিকাসহ ৬৭০ জন, বনশ্রী ব্রাঞ্চে প্রভাতী ও দিবা শাখায় ৯৫০ জন, মুগদা ব্রাঞ্চে প্রভাতী ও দিবা শাখায় ৬৪০ জন, মতিঝিল ইংলিশ ভার্সনে প্রভাতী শাখায় ৩৩০ জন ও বনশ্রী ব্রাঞ্চে ইংলিশ ভার্সনে প্রভাতী শাখায় ৩৩০ জনকে ভর্তির জন্য মনোনীত করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড. শাহান আরা বেগম বলেন, ‘ভর্তি পরীক্ষার কাজ শুরু হয়েছে। বাছাই কমিটি ইতোমধ্যে আবেদন যাচাই-বাছাই করে তালিকা চূড়ান্ত করেছে। চূড়ান্ত তালিকা সব ব্রাঞ্চে পাঠানো হয়েছে।’

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড