• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০ এসএসসি পরীক্ষার্থীকে আর্থিক সহায়তা

  শিক্ষা ডেস্ক

১৮ নভেম্বর ২০১৯, ১৬:৫১
এসএসসি পরীক্ষার্থী
এসএসসি পরীক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান (ছবি : সংগৃহীত)

এসএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য ২০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে নগদ অর্থ সহায়তা দিয়েছে জ্ঞানের আলো পাঠাগার ও মারুফ সমাজ কল্যাণ ফাউন্ডেশন। গোপালগঞ্জের কোটালীপাড়ার সংগঠন দুটি পৃথকভাবে এ অনুদান প্রদান করে।

সোমবার (১৮ নভেম্বর) সকালে তাড়াশী গ্রামের জ্ঞানের আলো পাঠাগার কার্যালয়ে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ১০ জন দরিদ্র শিক্ষার্থীর হাতে ফরম পূরণের জন্য নগদ অর্থ তুলে দেন প্রতিষ্ঠানটির সভাপতি সুশান্ত মন্ডল।

অন্যদিকে, উপজেলার বান্দল গ্রামে অবস্থিত মারুফ সমাজ কল্যাণ ফাউন্ডেশন কার্যালয়ে ১০ মেধাবী শিক্ষার্থীর প্রত্যেকের হাতে ফরম পূরণের জন্য ২ হাজার টাকা করে নগদ অনুদান তুলে দেন পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ।

এ সময় শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আলাউদ্দিন হাওলাদার, প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জহুরুল ইসলাম, সমাজ সেবক রাকিবুল হাসান রকু, মারুফ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বশির আহম্মেদ উপস্থিত ছিলেন।

জ্ঞানের আলো পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল জানান, বিভিন্ন স্কুল থেকে দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা এসএসসির ফরম পূরণে আর্থিক সহায়তার জন্য আমাদের অনুরোধ করে। আমরা আমাদের সংগঠনের ফেসবুক আইডিতে অর্থ সহায়তা চেয়ে একটি পোস্ট দেই। এই পোস্ট দেখে কয়েকজন হৃদয়বান ব্যক্তি সহায়তার হাত বাড়িয়ে দেন। সেই অর্থ আমরা ১০ এসএসসি পরীক্ষার্থীর ফরম পূরণের জন্য দেই।

পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ বলেন, ‘সমাজের প্রতিটি স্তরের সবাইকে অসহায় শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়ানো উচিত।’

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড