• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিকৃবি আর্ট ক্লাবের নতুন কমিটি গঠন

  সিকৃবি প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ১৫:৫৩
সভাপতি ও সাধারণ সম্পাদক
নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

চিত্রকল্প নিয়ে কাজ করা একমাত্র সংগঠন সিকৃবি আর্ট ক্লাবের নতুন কমিটিতে গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাঈদ কায়সার মাহিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সঞ্চয় কুমার পাল।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে সিকৃবি কৃষি অনুষদের সম্মেলন কক্ষে বিদায়ী সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে নতুন কমিটি ঘোষণা করেন ক্লাবটির প্রাক্তন সভাপতি অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুন্ডু।

অনুষ্ঠানের শুরুতে একটি ভিডিও চিত্রের মাধ্যমে ক্লাবের সাম্প্রতিক কার্যক্রম তুলে ধরা হয়। এরপর বক্তব্য প্রদান করেন অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুন্ডু, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা সৌরভ ব্রত দাস, প্রাক্তন সাধারণ সম্পাদকসহ ক্লাবটির অন্যান্য সদস্যবৃন্দ।

নবগঠিত কমিটিতে সাঈদ কায়সার মাহিনকে সভাপতি ও সঞ্চয় কুমার পালকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ও ১৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মণ্ডলী পরিষদ ঘোষণা করা হয়।

সবশেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার ও বিদায়ী সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিল স্টেশনারি শপ সানজিদা ডট কম এবং ফাস্টফুড ও মিষ্টি বিক্রয়কেন্দ্র রসমেলার নয়াবাজার শাখা।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে যাত্রা শুরু করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হয়ে আসছে এই আর্ট ক্লাব। বয়সে নতুন হলেও এরই মধ্যে এই ক্লাবটি নাম ছড়িয়েছে সারা দেশজুড়ে। বাংলাদেশের মুক্তিযুদ্ধভিত্তিক সর্ববৃহৎ ক্যানভাস (জয় বাংলা ক্যানভাস) এই ক্লাবের চিত্রশিল্পীদের হাতে অঙ্কিত হয় ২০১৮ সালে। এছাড়া টানা তিন বারের মতো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নিয়ে চিত্রকর্ম প্রদর্শনীর আয়োজন করেছিল এই ক্লাবটি।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড