• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেফমুবিপ্রবির ভর্তি পরীক্ষার আবেদনের সময় বৃদ্ধি

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ১৪:১৬
বশেফমুবিপ্রবি
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোগো (ছবি : সম্পাদিত)

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদনের সময়সীমা ২২ অক্টোবর থেকে ৫ নভেম্বর রাত ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। ভর্তি পরীক্ষা আগামী ২৯ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়, বিজ্ঞান অনুষদের অধীন গণিত বিভাগ, প্রকৌশল অনুষদের অধীন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স বিভাগ, বিজনেস স্টাডিজ অনুষদের অধীন ম্যানেজমেন্ট বিভাগ ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধীন সমাজকর্ম বিভাগের প্রতিটিতে ৩০টি আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তি আবেদন প্রক্রিয়াসহ বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

উল্লেখ্য, আগামী ২৯ নভেম্বর পৃথকভাবে বিভিন্ন ইউনিটে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, মোহাম্মদপুর, ঢাকা ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি), শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড