• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুয়েটে ভর্তি পরীক্ষা বৃহস্পতিবার

  রাবি প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ১৫:৩৭
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

আগামী বৃহস্পতিবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ বছর ভর্তি পরীক্ষায় ১ হাজার ২৩৫টি আসনের বিপরীতে ৯ হাজার ৬০ জন ভর্তিচ্ছু অংশ নিচ্ছেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে রুয়েটের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম শেখ।

উপাচার্য বলেন, ‘ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। পরীক্ষাকে কেন্দ্র করে সব ধরনের জালিয়াতি রোধে ব্যবস্থা নেওয়া হয়েছে।’

সংবাদ সম্মেলনে ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি অধ্যাপক ড. মোশাররফ হোসেন বলেন, ‘দুটি গ্রুপের (ক ও খ) অধীনে ১৪টি বিভাগে পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ‘ক’ গ্রুপে ৮ হাজার ৮০ জন এবং ‘খ’ গ্রুপের অধীনে সকাল ৯টা থেকে দুপুর ১২টা ১০ মিনিট পর্যন্ত অনুষ্ঠেয় পরীক্ষায় ৭৮০ জন ভর্তিচ্ছু অংশ নেবে।’

আগামী ৪ নভেম্বর ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে বলেও জানান তিনি। পরীক্ষা চলাকালীন ক্যালকুলেটর ব্যতীত সব ধরনের ইলেকট্রনিক ডিভাইস বহন নিষিদ্ধ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন, ছাত্র কল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. রবিউল আওয়াল, উপ-পরিচালক মামুনুর রশীদ ও আবু সাঈদ, কেন্দ্রীয় ভান্ডারের ইনচার্জ শ্যাম দত্ত, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের সহকারী প্রকৌশলী হারুন অর রশীদ, জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আ.ফ.ম. মাহমুদুর রহমান, প্রমুখ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড