• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘তিন শতাধিক’ নেতাকর্মী নিয়ে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

  ঢাবি প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ১৪:১৬
ঢাকা বিশ্ববিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

দুই দফায় হামলার শিকার হওয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে মিছিল করেছে ছাত্রদল।

মঙ্গলবার (২২ অক্টোবর) সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে প্রায় তিন শতাধিক নেতাকর্মী নিয়ে শো-ডাউন দিতে দেখা যায় ছাত্রদলকে। শোডাউনটি বিশ্ববিদ্যালয়ের কলাভবন হয়ে শ্যাডোর পাশ দিয়ে রোকেয়া হল অতিক্রম করে টিএসসির ডাচে এসে শেষ হয়।

ছাত্রদল সূত্রে জানা যায়, হামলার বিষয়টি মাথায় নিয়েই ক্যাম্পাসে আসেন তারা। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য সব ধরনের হামলা-মামলা ও হয়রানি সহ্য করবেন তারা। তবে এ দিন ছাত্রলীগ নেতাকর্মীদের নিবৃত থাকতে দেখা যায়।

এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি আল মেহেদি তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, প্রমুখ।

উল্লেখ্য, কাউন্সিলের মধ্য দিয়ে ছাত্রদলের নতুন সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর নেতাকর্মীদের নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগ কর্মীদের হাতে পরপর দুবার হামলার শিকার হয়েছেন তারা। তবুও নিয়মিত ক্যাম্পাসে আসছেন এবং শোডাউন দিচ্ছেন ছাত্রদলের নেতাকর্মীরা। সর্বশেষ রবিবার (২০ অক্টোবর) মধুর ক্যান্টিনে হামলার শিকার হয় ছাত্রদল। এতে প্রায় পাঁচজন নেতাকর্মী গুরুতর আহত হয়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড