• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবিতে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের নতুন কমিটি

  জাককানইবি প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ২১:৫৯
জাককানইবি স্কিল ডেভেলপমেন্ট ক্লাব
স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের ২য় কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০ ঘোষণা করা হয়েছে। হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের জাহিদ হাসানকে সভাপতি ও একই বিভাগের তরুন কুমারকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। 

সোমবার (২১ অক্টোবর) দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে কুরআন তেলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে মূল পর্বের আনুষ্ঠানিকতা শুরু হয়। ক্লাবের বিদায়ী ও প্রতিষ্ঠাতা সভাপতি ইবনুল হায়দার নাকিব, উপদেষ্টামণ্ডলী শিক্ষক ও সদস্যদের উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন।

২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি অভিজিৎ দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মাহিন মিয়া, দপ্তর সম্পাদক মো. নাসির উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক মো. ইউসুফ প্রমুখ।

এম.এম. আবু হাইসাম হিমেল ও ফাহিমা ইসলাম তৃণার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. জালাল উদ্দিন, প্রক্টর ড. উজ্জল কুমার প্রধান, ক্লাবের উপদেষ্টা মো. মিলন, আরিফ আহমেদ, মো. রাকিবুল ইসলাম, মো. অলি উল্লাহ প্রমুখ।

উপস্থিত অতিথিগণ তাদের বক্তব্যে ক্লাবের নতুন কমিটির নেতৃত্বে শিক্ষার্থীদের সহায়ক আরও ভাল কার্যক্রম পরিচালনার আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জনের লক্ষ্যে ২০১৮ সালের ১৩ মার্চ জাককানইবি স্কিল ডেভেলপমেন্ট ক্লাব যাত্রা শুরু করে। স্পোকেন ইংলিশ, সিভি রাইটিং যোগাযোগ দক্ষতা, সফট স্কিল, কূটনৈতিক চর্চাসহ সামাজিক, সৃষ্টিমূলক বিভিন্ন কাজ করে যাচ্ছে ক্লাবটি।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড