• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবিতে উত্তীর্ণ অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা দেবে ছাত্রলীগ

  ঢাবি প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ১১:৩১
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০ সেশনের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদেরকে সহায়তা করবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচটি ইউনিটের ভর্তি পরীক্ষায় আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য একটি অসহযোগিতামূলক, শৃঙ্খলিত, সেবামূলক ও আন্তরিকতামূলক পরিবেশ বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা চালিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। পরীক্ষায় উত্তীর্ণ সকলকে মুজিবীয় শুভেচ্ছা জানানো হয়।

বলা হয়, আমরা লক্ষ্য করেছি যে কিছু শিক্ষার্থী ভর্তি পরীক্ষা উত্তীর্ণ হওয়ার পরও অসচ্ছলতার কারণে নানামুখী জটিলতার সম্মুখীন হচ্ছে। আমরা বিশ্বাস করি ‘শিক্ষা, শান্তি ও প্রগতির’ পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মেধাবী এই শিক্ষার্থীদের পাশে সর্বাবস্থায় আছে। আর্থিক অসচ্ছলতার কারণে কখনোই মেধার পরাজয় ঘটতে পারে না- এটাই আমাদের মূলমন্ত্র। তাই ২০১৯-২০ শিক্ষাবর্ষে উত্তীর্ণ কোনো শিক্ষার্থী যদি আর্থিক অসচ্ছলতা সমস্যার সম্মুখীন হয়, তাকে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যোগাযোগের জন্য বলা হলো।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড