• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিকৃবির হুমায়ুন রশিদ হলের নতুন প্রাধ্যক্ষ ড. মাহাবুব

  সিকৃবি প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ২১:৫১
সিকৃবি
নতুন প্রাধ্যক্ষ ড. এম. এ. মাহাবুব আলম (ছবি : সংগৃহীত)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) হুমায়ুন রশিদ চৌধুরী হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এম.এ. মাহাবুব আলম। নতুন প্রাধ্যক্ষকে দুই বছরের জন্য এ দায়িত্ব প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

ড. এম. এ. মাহাবুব আলম ১৯৭৩ সালে বি-বাড়িয়া জেলার সদরে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৮ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে মাৎস্য বিজ্ঞানে স্নাতক সম্পন্ন করেন। পরবর্তীতে একই বিশ্ববিদ্যালয় থেকে ২০০০ সালে ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।। তিনি ২০১৩ সালে সহকারী অধ্যাপক হিসেবে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে মাৎস্য বিজ্ঞান অনুষদে যোগদান করেন। তিনি ইউনিভার্সিটি আইসল্যান্ড থেকে ২০১৬ সালে মলিকুলার বায়োলজিতে পিএইচডি ডিগ্রী অর্জন করেন।

প্রাধ্যক্ষের দায়িত্ব পাওয়ার পর ড. এম. এ. মাহাবুব আলম বলেন, ‘হলের সকাল সমস্যা সমাধান করে শিক্ষার্থীদের পড়াশোনার উপযোগী করে তোলার জন্য সর্বাত্মক ভূমিকা পালন করবো। নিজের দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করব।’ এ জন্য সবার সহযোগিতা কামনা করেন সদ্য নিযুক্ত প্রভোস্ট ড. এম. এ. মাহাবুব আলম।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড