• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবিতে সাতক্ষীরা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

  চবি প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ২১:২৩
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুস সায়াদাত এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান খান।

রবিবার (২০ অক্টোবর) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (চাকসু) ভবনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সায়াদাত বলেন, ‘সাতক্ষীরা জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের এ সংগঠনটি সবসময় তাদের পাশে থেকেছে। আমি বিশ্বাস করি আগামীতেও সে ধারা অব্যহত থাকবে। আমি নই আমরা হয়েই এগিয়ে যাবে আমাদের প্রাণের সংগঠনটি। আজ দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে, দুই-এক দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।’

এ সময় সভায় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির শিক্ষক উপদেষ্টা ও দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. কোরবান আলী এবং মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিপ্লব কুমার দে, ছাত্র উপদেষ্টা আজহারুল ইসলাম শাওন। এছাড়াও সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড