• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবি শিক্ষার্থীকে মারধর, আটক ২

অপরাধের বিচার চেয়ে অপরাধীর ফেসবুক স্ট্যাটাস!

  রাবি প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১৭:১১
রাবি
আটক ২ ছিনতাই চেষ্টাকারী (ছবি : সংগৃহীত)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফিরোজ আনামকে মারধর করে ছিনতাই চেষ্টাকারী দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) তাদের গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে মতিহার থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকার আব্দুল আজীজের ছেলে অনিক মাহমুদ বনি। তিনি ২০১৭ সালে ছিনতাইয়ের দায়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ থেকে বহিষ্কার হয়েছেন। বনি রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে ড্রপ আউটে ছাত্রত্ব হারিয়েছেন। তার সংযুক্ত হল মাদার বখশ, তবে তিনি শের-ই বাংলা হলে থাকেন। অপরজন একই এলাকার মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু। তিনি রাজশাহী কলেজ ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

এ দিকে ফিরোজের ওপর হামলার পর অনিক মাহমুদ বনির একটু ফেসবুক স্ট্যাটাস ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে। গত শুক্রবার (১৮ অক্টোবর) রাত ১০টা ৪১ মিনিটে তার টাইমলাইনে শেয়ারকৃত স্ট্যাটাসে তিনি লেখেন- ‘রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ফিরোজ আনামের ওপর হামলার তীব্র নিন্দা জানাচ্ছি ও প্রতিবাদ জানাচ্ছি এবং ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে গ্রেফতারের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।’

অনিক মাহমুদ বনির ফেসবুক স্ট্যাটাস (ছবি : সংগৃহীত)

গ্রেফতারের বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘আটককৃত বনি ও মিঠু ঘটনায় জড়িত বলে আমরা নিশ্চিত হয়েছি। ফিরোজ আনামের সঙ্গে থাকা তার বান্ধবী দুজনকে শনাক্ত করেছেন। আদালতে গ্রেফতারকৃতদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।’

উল্লেখ্য, গত শুক্রবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফিরোজ আনামকে পিটিয়ে ছিনতাই চেষ্টা করেন দুর্বৃত্তরা। আহত ফিরোজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই রাতেই ফিরোজ বাদী হয়ে নগরীর মতিহার থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড