• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউমোনিয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

  হাবিপ্রবি প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১২:১৪
হাবিপ্রবি
দারুল খুলাদ দুখু (ছবি : সম্পাদিত)

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক শিক্ষার্থী মারা গেছেন। শনিবার (১৯ অক্টোবর) ভোরে রাজধানীর একটি হাসপাতালে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী দারুল খুলাদ দুখু মারা যান।

ওই শিক্ষার্থীর বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের লেভেল ২, সেমিস্টার ১ এর শিক্ষার্থী ছিলেন।

দুখুর বন্ধু রুবেল জানান, দুখু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রংপুরের প্রাইম মেডিকেলে ভর্তি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে তাকে ঢাকায় নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ১টায় মারা যায় দারুল খুলাদ দুখু। শনিবার বিকাল ৩টায় তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে।

সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান আব্দুর রশিদ পলাশ জানিয়েছেন, আমাদের ছাত্র দারুল খুলাদ দুখু রাতে মারা যায়। আজ বিকালে তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে। আল্লাহর কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ডরমিটরি ২ হলের হল সুপার অধ্যাপক ড. মো. গোলাম রব্বানী তার জানাজায় অংশগ্রহণ করার কথা রয়েছে। ওই ছাত্রের সহপাঠীরাও জানাজায় অংশগ্রহণ করবেন বলে জানা গেছে।

তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড