• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিতে বাণিজ্য শাখার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

  জবি প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ২১:৪৫
জবি
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসনিকম ভবন (ছবি : দৈনিক অধিকার)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষ লিখিত ভর্তি পরীক্ষার বাণিজ্য শাখা (ইউনিট-৩) এর ফল প্রকাশিত হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বাণিজ্য শাখার শিক্ষার্থীদের জন্য বরাদ্দকৃত মোট ৬১০টি আসনের বিপরীতে সর্বমোট ২০ হাজার ৩০৭ জন আবেদনকারীর মধ্য থেকে ৯৬% অর্থাৎ ১৯ হাজার ৪৯১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মেধানুসারে স্থান ও প্রাপ্ত স্কোর উল্লেখ করে ফল প্রকাশ করা হয়েছে যা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

এছাড়াও ফলে মোট ৬১০ জন পরীক্ষার্থীর মেধা ও পছন্দক্রম অনুযায়ী রোল নম্বরের পাশে বরাদ্দকৃত বিভাগ উল্লেখ করা হয়েছে। তারা বরাদ্দকৃত বিভাগে ভর্তি হতে পারবে। ভর্তির বিস্তারিত সময়সূচি খুব শিগগিরই ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য শাখার (ইউনিট-৩) লিখিত ভর্তি পরীক্ষা সকাল ও বিকাল মোট ২টি শিফটে অনুষ্ঠিত হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড