• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেডিসিন ক্লাব গণস্বাস্থ্য শাখার সভাপতি সৌরভ, সম্পাদক মিম

  গবি প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ২৩:০১
মেডিসিন ক্লাব গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ইউনিট
নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ২১তম ব্যাচের সৌরভ চন্দ্র দাসকে সভাপতি ও একই ব্যাচের মুমতাহিনা নওরিন মিমকে সাধারণ সম্পাদক করে মেডিসিন ক্লাব গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ইউনিটের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) ৩১ সদস্য বিশিষ্ট নতুন এই কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়।

নব্য এই কার্যনির্বাহী পরিষদে সহসভাপতি-১ হিসেবে মেহেরাজ আহমেদ শিথিল, সহসভাপতি-২ হিসেবে নাসিম আহমেদ জয় নির্বাচিত হয়েছেন। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক-১ হিসেবে জান্নাতুল ফেরদৌস জেবা ও যুগ্ম সাধারণ সম্পাদক-২ হিসেবে মাহমুদুল হাসান রুবেল দায়িত্ব পেয়েছেন। 

এই কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- মাহফুজ অন্তর সাংগঠনিক সম্পাদক, সহসাংগঠনিক সম্পাদক মুসতাকিম আহমেদ তনয়, অর্থ সম্পাদক বুশরা হেমা, সহঅর্থ সম্পাদক এনামুল নাজির তনয়, ক্লিনিক্যাল বিষয়ক সম্পাদক সুমাইয়া খানম, সহক্লিনিক্যাল সম্পাদক মাহমুদুল হাসান মাহফুজ, আলোচনা সভা বিষয়ক সম্পাদক মো. কাওসার হোসেন, সহআলোচনা সভা বিষয়ক সম্পাদক হাসান রাকিব। 

কার্যনির্বাহী পরিষদে আরও রয়েছেন- প্রি-ক্লিনিক্যাল সম্পাদক ফারাহ গালিব প্রিয়, সহপ্রি-ক্লিনিক্যাল সম্পাদক সাবরিনা তমা, স্ট্যাটিস্টিক্যাল সম্পাদক মশিউর রহমান, সহস্ট্যাটিস্টিক্যাল সম্পাদক পারভেজ মাহমুদ বিশাল, সাংস্কৃতিক সম্পাদক রোকেয়া জেবিন, সহসাংস্কৃতিক সম্পাদক আনহার হাবিবা নিশাত, দপ্তর সম্পাদক তানজিলা রিমি, উপ-দপ্তর সম্পাদক আশিক প্রান্ত, ব্যবস্থাপনা ও প্রকাশনা সম্পাদক আরেফিন তুর্য, উপ-ব্যবস্থাপনা ও প্রকাশনা সম্পাদক শাহাদাৎ হোসেন, সমাজ-কল্যাণ বিষয়ক সম্পাদক হাসান শাহরিয়ার নাহিদ, উপ-সমাজ কল্যাণ সম্পাদক আতিক মুরশেদ।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- সাকিব ফেরদৌস তন্ময়, তাহসিনা ইয়াসমিন মুক্তি, তৌহিদ কবির শাওন, নুসরাত জাহান এলি এবং কামরুন নাহার রিয়া।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড